চট্টগ্রাম মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩

সর্বশেষ:

দৈনিক পূর্বকোণ-এলিট পেইন্ট কুইজ ধামাকা

সেমিফাইনাল ড্র’য়ে প্রথম পুরস্কার স্মার্ট টিভি জিতেছেন সাহাবউদ্দিন

ক্রীড়া প্রতিবেদক 

২১ নভেম্বর, ২০২৩ | ৪:৫০ অপরাহ্ণ

১৩ম ওয়ানডে বিশ্বকাপে ভারতকে কাঁদিয়ে শিরোপা জিতেছে অস্ট্রেলিয়া। ১৯ নভেম্বর ফাইনালের মধ্য দিয়ে পর্দা নেমেছে আসরটির।

 

বিশ্বকাপ উপলক্ষে দৈনিক পূর্বকোণ নিয়মিত আয়োজনসহ নানান আয়োজনে পাঠকদের সাথেই ছিল। আর তাতে অন্যতম আকর্ষণ ছিল কুইজ ধামাকা। পাঠকপ্রিয় মুজিববর্ষে দেশসেরা আঞ্চলিক পত্রিকা দৈনিক পূর্বকোণ এলিট পেইন্ট গ্রুপ অব কোম্পানিজের পৃষ্ঠপোষকতায় আয়োজন করে কুইজের।

 

গ্রুপপর্বের ৫টি রাউন্ডের ড্র অনুষ্ঠান শেষে গতকাল সম্পন্ন হয়েছে সেমিফাইনালের ড্র। তাতে প্রধান অতিথি ছিলেন এনএইচটি হোল্ডিং লিমিটেডের সৈয়দ মো. তানসীর।

 

অনুষ্ঠানে প্রথম পুরস্কার ৪৩ ইঞ্চি স্মার্ট টিভির কুপনটি তোলেন তিনি। পুরস্কার জিতেন চান্দগাঁওয়ের মো. সাহাবউদ্দিন। দ্বিতীয় পুরস্কার হিসেবে মোবাইলফোন জিতেন হালিশহরের কাজী আদিবা তাসনিম। ডিনার সেট জিতেন ঝাউতলার এশি রুদ্র। প্রতিটি পর্বের বিজয়ীদের ফাইনালের ড্র শেষে প্রদত্ত মোবাইল নম্বরে দ্রুত যোগাযোগ করে পুরস্কার বুঝিয়ে দেয়া হবে।

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পূর্বকোণ গ্রুপের পরিচালক জাসির চৌধুরী, দৈনিক পূর্বকোণের জেনারেল ম্যানেজার আবদুল্লাহ আল মোজাম্মেল জিলানী, বিজ্ঞাপন নির্বাহী তসলিম নেওয়াজ, ক্রীড়া প্রতিবেদক হুমায়ুন কবির কিরণ, বিভাষ দত্ত, ফটোগ্রাফার শরীফ চৌধুরী, সহ-সম্পাদক অনুপম চৌধুরী, মাসুম খান ও পূর্বকোণ অনলাইনের পলাশ রক্ষিত।

 

পূর্বকোণ/আরডি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট