চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১

৮ সেপ্টেম্বর, ২০১৯ | ১০:৩৬ অপরাহ্ণ

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

বান্দরবানের লামা পৌরসভায় বিয়ে বাড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. ছরোয়ার (১৭) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার (৭ সেপ্টেম্বর) দিবাগত রাতে পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের পূর্ব হরিণঝিরি এলাকায় আব্দুল মতিনের বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত যুবক পূর্ব হরিণঝিরি গ্রামের নাছির উদ্দিনের ছেলে।

প্রত্যক্ষদর্শীর সূত্রে জানা যায়, পূর্ব হরিণঝিরি গ্রামের আব্দুল মতিনের ছেলের বিয়ে উপলক্ষে নিজ বাড়িতে মেহেদী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠান আলোকিত করতে অনেক বৈদ্যুতিক লাইট জ্বালিয়ে বিয়েবাড়ি সাজসজ্জিত করা হয়। যে তার দিয়ে বিদ্যুতের লাইন টানা হয় তাতে অনেক জোড়াতালি ছিল। অনুষ্ঠানে বেড়াতে আসা পার্শ্ববর্তী বাসিন্দা নাছির উদ্দিনের ছেলে মো. ছরোয়ার সেই বৈদ্যুতিক তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়। তাকে লামা সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক সহকারী মেডিকেল অফিসার হাসপাতালে আনার আগেই যুবকের মৃত্যু হয়েছে বলে ঘোষণা করেন। নিহতের বাম হাতের তালুতে বৈদ্যুতিক শকের চিহ্ন রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার (ওসি) ইনচার্জ অপ্পেলা রাজু নাহা বলেন, খবর পাওয়া মাত্র লামা হাসপাতালে পুলিশ পাঠানো হয় এবং রাতে একটি পুলিশের টিম ঘটনাস্থল পরিদর্শন করে। রবিবার (৮ সেপ্টেম্বর) সকালে ময়নাতদন্তের জন্য লাশ বান্দরবান জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

 

 

 

পূর্বকোণ/ রফিকুল /আফছার

শেয়ার করুন
The Post Viewed By: 266 People

সম্পর্কিত পোস্ট