চট্টগ্রাম সোমবার, ০১ মার্চ, ২০২১

সর্বশেষ:

৮ সেপ্টেম্বর, ২০১৯ | ৬:২৮ অপরাহ্ণ

সীতাকুণ্ড সংবাদদাতা

ট্রেন থেকে বস্ত্র ব্যবসায়ীর লাশ উদ্ধার

সীতাকুণ্ড উপজেলায় ট্রেন থেকে এক বস্ত্র ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ। আজ রবিবার (৮ সেপ্টেম্বর) সকাল ৭টার দিকে সীতাকুণ্ড রেল স্টেশনে দাড়িয়ে থাকা চট্টগ্রাম মেইল থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত ব্যবসায়ীর নাম সত্যজিৎ সাহা (৪৫)। তিনি নরসিংদীর দক্ষিণ কান্দাপাড়া গ্রামের প্রয়াত ধীরেন্দ্র চন্দ্র সাহার ছেলে।

সীতাকুণ্ড জিআরপি ফাঁড়ির ইনচার্জ এসআই মো. আরব আলী বলেন, শনিবার (৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ১২টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রাম মেইলে বস্ত্র ব্যবসায়ী সত্যজিৎ সাহা চট্টগ্রামের দিকে যাচ্ছিলেন। কিন্তু মাঝপথে তিনি ঘুমিয়ে পড়েন। এরপর তাঁর কোন সাড়া না পাওয়ায় পাশের যাত্রীর সন্দেহ হয়। একপর্যায়ে তিনি অনেক ডাকলেও ঘুম ভাঙেনি তার। শেষে ট্রেনটি সকাল ৭টার দিকে সীতাকুণ্ড পৌরসদর স্টেশনে এসে থামলে যাত্রীরা জিআরপি ফাঁড়িতে গিয়ে খবর দেয়।

আরব আলী আরো বলেন, খবর পেয়ে তিনি লাশটি উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য মর্গে প্রেরণ করেছেন। ব্যবসায়ী সত্যজিতের পরিবারকে খবর দেয়া হয়েছে। তারা আসলে লাশ তুলে দেয়া হবে। তবে কি কারণে সত্যজিৎ মারা গেছেন তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে হৃদরোগে আক্রান্ত হয়ে তাঁর মৃত্যু হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

পূর্বকোণ/সৌমিত্র-রাশেদ

শেয়ার করুন
The Post Viewed By: 251 People

সম্পর্কিত পোস্ট