চট্টগ্রাম সোমবার, ০৪ ডিসেম্বর, ২০২৩

সর্বশেষ:

রপ্তানি পোশাক ডিপোতে জমা না দিয়ে চুরির চেষ্টা, চট্টগ্রামে গ্রেপ্তার ৪

নিজস্ব প্রতিবেদক

৮ নভেম্বর, ২০২৩ | ১১:৩৬ পূর্বাহ্ণ

চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামী থানা এলাকা থেকে রপ্তানিযোগ্য ৪ হাজার ৩০০ পিস প্যান্টসহ চারজনকে গ্রেপ্তার করেছে র‍্যাব। একইসঙ্গে চোরাই কাজে ব্যবহৃত দুটি কাভার্ডভ্যান জব্দ করা হয়েছে।

 

গ্রেপ্তারকৃতরা হলেন- নোয়াখালীর সুধারাম থানার মজিবুর রহমানের ছেলে মিজানুুর রহমান (২০), ভোলার দৌলতখান থানার ওবায়দুল হকের ছেলে জহিরুল ইসলাম (৩৮), ভোলা সদর থানার মো. আজাদের ছেলে মো. রুবেল (৩০) ও কক্সবাজারের মহেশখালী থানার আবদুল শুক্কুরের ছেলে মেহেদী হাসান নয়ন (২০)।

 

র‍্যাব জানায়, গত ২ নভেম্বর গাজীপুরের অনন্ত ক্যাজুয়াল ওয়্যার লিমিটেড থেকে ৮ হাজার ৯৯৯ পিস রপ্তানির প্যান্ট নিয়ে চট্টগ্রামের কেডিএস ডিপোর উদ্দেশ্যে রওনা দেয় কাভার্ডভ্যানচালক মিজানুর রহমান। ৩ নভেম্বর গাড়িটি চট্টগ্রামের সীতাকুণ্ড কেডিএস ডিপোতে পৌঁছে। এরপর কাভার্ডভ্যানচালক মালামালের কাগজপত্র ডিপোতে জমা দেন। এরপর তিনি গাড়ি নিয়ে আর ডিপোতে প্রবেশ না করে সটকে পড়েন।

 

এ ঘটনায় ভুক্তভোগীরা র‍্যাবের কাছে অভিযোগ দেন। র‍্যাব ছায়াতদন্ত করে ৬ নভেম্বর বায়েজিদ বোস্তামী থানার পূর্ব নাসিরাবাদ এলাকা থেকে পোশাকের চালানটি আটক করে। এতে পাওয়া যায় ৪ হাজার ৩০০ পিস প্যান্ট।

 

র‍্যাব-৭’র সিনিয়র সহকারী পরিচালক মো. নূরুল আবছার বলেন, ঘটনাস্থলে থেকে চোরাইকাণ্ডে জড়িত থাকার অভিযোগে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। একইসঙ্গে কাভার্ডভ্যান দুটিও জব্দ করা হয়েছে। গ্রেপ্তারদের সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট