চট্টগ্রাম মঙ্গলবার, ০২ মার্চ, ২০২১

৮ সেপ্টেম্বর, ২০১৯ | ১:৫৪ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা, ফটিকছড়ি

ফটিকছড়িতে যুবকের বিরুদ্ধে নানা অভিযোগ

উপজেলার কাঞ্চননগর ইউপির মানিকপুর এলাকার খামারপাড়া গ্রামে এক ব্যক্তি গ্রামের অনেককে নানামুখী হয়রানি ও নির্যাতন করে যাচ্ছে বলে অভিযোগ উঠেছে।

গ্রামের সমাজের সর্দার মাওলানা আবুল মনছুরসহ ৪৮ জন উক্ত ব্যক্তির বিরুদ্ধে প্রতিকার চেয়ে ফটিকছড়ি থানা, কাঞ্চননগর ইউনিয়ন পরিষদসহ সরকারের বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ জানিয়েছেন। লিখিত অভিযোগে জানা গেছে, উক্ত গ্রামের মৃত জহুর আহমদের পুত্র মোহাম্মদ হাছান (৩২) আইন-কানুনের তোয়াক্কা না করে গত তিন বছর যাবত এলাকায় বিভিন্ন অন্যায় করে আসছে। কিছুদিন আগে উক্ত ব্যক্তি সমাজের সালিশ না মেনে তার সৎ বোনের মাথায় কুপিয়ে আহত করে বলেও অভিযোগে উল্লেখ করা হয়েছে। এ ধরনের আরো ৭/৮টি ঘটনা বিগত সময়ে উক্ত ব্যক্তি ঘটিয়েছে বলে উল্লেখ করা হয়েছে। গ্রামের মানুষ তার বিরুদ্ধে তদন্ত করে উপযুক্ত প্রতিকার করার জন্য আবেদন জানিয়েছেন প্রশাসনের প্রতি।

এ ব্যাপারে কাঞ্চননগর ইউপি চেয়ারম্যান রশিদ উদ্দিন চৌধুরী কাতেবের নিকট জানতে চাইলে তিনি এ বিষয়ে অভিযোগ পেয়েছেন বলে জানান। তিনি সেখানে দুটি পক্ষের মধ্যে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছে জানিয়ে বলেন, সহসা দু’ পক্ষকেই ডাকবেন তিনি এবং এ ব্যাপারে যথাযথ পদক্ষেপ নেবেন।

শেয়ার করুন
The Post Viewed By: 216 People

সম্পর্কিত পোস্ট