চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১

৮ সেপ্টেম্বর, ২০১৯ | ১:৫৩ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা, রাউজান

নিরীহ মানুষকে হয়রানির প্রতিবাদে

পশ্চিম রাউজান ধনেশ^রী পাড়ায় সংবাদ সম্মেলন

নিরীহ সাধারণ মানুষকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে পশ্চিম রাউজান ধনেশ^রী পাড়া সমাজ উন্নয়ন সমিতির নেতৃবৃন্দ।

গত শুক্রবার বেলা সাড়ে ১২টায় রাউজানের রমজান আলী হাটে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে এলাকার অর্ধশতাধিক নারী-পুরুষ উপস্থিত ছিলেন। এ সময় সমিতির সভাপতি বিজন চন্দ্র বড়–য়া লিখিত বক্তব্যে বলেন, ‘পশ্চিম রাউজান বড়–য়া পাড়া এলাকার রঞ্জন প্রসাদ বড়–য়া (অপু) ও হিমাদ্রী বড়–য়া এলাকার লোকজনকে নানা কারণে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে আসছে। তারা এ পর্যন্ত এলাকার অনেক লোকজনকে মিথ্যা মামলা দিয়েছে। সমিতির সভাপতি বিজন চন্দ্র বড়–য়া লিখিত বক্তব্যে আরো বলেন, ‘তাদের এ ধরনের কর্মকা-ের জন্য সম্প্রতি পশ্চিম রাউজান বড়ুয়া পাড়া ধনেশ^রী পাড়া সমাজ উন্নয়ন সমিতির সভায় এলাকার লোকজনসহ সকলের সম্মতিতে সিদ্ধান্ত মোতাবেক রঞ্জন প্রসাদ বড়–য়া (অপু) ও হিমাদ্রী বড়–য়াকে সমাজচ্যুত এবং অবাঞ্চিত ঘোষণা করা হয়েছে। সংবাদ সম্মেলনকারীরা তাদের মিথ্যা মামলা থেকে রক্ষা করার জন্য সংশ্লিষ্ট প্রশাসনের সদয় দৃষ্টি কামনা করেন।

সংবাদ সম্মেলনে পশ্চিম রাউজান বড়–য়া পাড়া ধনেশ^রী পাড়া সমাজ উন্নয়ন সমিতির নেতৃবৃন্দের মধ্যে মঞ্চে উপস্থিত ছিলেন ঝর্ণা রানী বড়–য়া, কাজল বড়–য়া, স্বপন বড়–য়া, আশীষ বড়–য়া, শিবলু বড়–য়া প্রমুখ।

শেয়ার করুন
The Post Viewed By: 213 People

সম্পর্কিত পোস্ট