চট্টগ্রাম রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১

সর্বশেষ:

৭ সেপ্টেম্বর, ২০১৯ | ৯:১৩ অপরাহ্ণ

টেকনাফ সংবাদদাতা

মাটির ভেতর মিললো অস্ত্র ও সামরিক পোশাক

কক্সবাজারের উখিয়া উপজেলার হলদিয়া পালং ইউনিয়নের উত্তর বড়বিল গহীন অরণ্যে অভিযান চালিয়ে দেশীয় অস্ত্র, গোলাবারুদসহ বিপুল সামরিক বাহিনীর ন্যায় পোশাক উদ্ধার করেছে পুলিশ। তবে এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি। শুক্রবার (৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে এসব অস্ত্রসামগ্রী উদ্ধার করা হয় বলে জানিয়েছেন উখিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল মনসুর।

ওসি আবুল মনসুর জানান, উপজেলার দুর্গম এলাকা হলদিয়া ইউনিয়নের বড়বিল গ্রামটি অনেকটা সন্ত্রাসীদের আস্তানা হিসেবে খ্যাত। বিশেষ করে এলাকাটি পার্বত্য অঞ্চলের নিকটবর্তী হওয়ায় পাহাড়ি সন্ত্রাসীদের বিচরণ রয়েছে এই গ্রামে। স্থানীয়দের গোপন তথ্যের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থল হলদিয়া উত্তর বড়বিল এলাকায় অভিযানে যায়। এ সময় পাহাড়ি অঞ্চলের বাঁশঝাড়ের ভেতরে মাটিকে পুঁতে রাখা অবস্থায় চারটি দেশীয় অস্ত্র, কার্তুজ রাইফেল চারটি, দেশীয় অস্ত্রের কার্তুজ দুটি, আনসার পোশাক তিন সেট, সামরিক বাহিনীর পোশাকের ন্যায় দুই সেট, আনসার ক্যাপ চারটি, বেল্ট এক জোড়া, পিটি শো এক জোড়া ও তিন জোড়া মোজা উদ্ধার করা হয়। এ ঘটনায় সন্ত্রাসীদের ধরতে সর্বোচ্চ চেষ্টা চলছে।

নাম প্রকাশ না করার শর্তে উত্তর বড়বিল এলাকার কয়েকজন প্রত্যক্ষদর্শীরা জানান, গত কয়েক মাস ধরে কিছু অপরিচিত লোকজন রাতের আঁধারে এই এলাকার পাহাড়ি জনপদে এবং পাশ্ববর্তী পার্বত্য অঞ্চলে যাওয়া-আসা করে আসছিল। এসব অস্ত্র, গোলাবারুদ এবং পোশাক তাদের হতে পারে।

 

 

পূর্বকোণ/কায়সার /আফছার

শেয়ার করুন
The Post Viewed By: 301 People

সম্পর্কিত পোস্ট