চট্টগ্রাম শনিবার, ০৯ ডিসেম্বর, ২০২৩

সর্বশেষ:

আগামী নির্বাচনে আওয়ামী লীগই জয়ী হবে: হানিফ

নিজস্ব প্রতিবেদক

২৮ অক্টোবর, ২০২৩ | ২:২২ অপরাহ্ণ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেছেন, আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগই জয়ী হবে। আগামী নির্বাচন বাধাগ্রস্ত করার ক্ষমতা কারও নেই।

 

শনিবার (২৮ অক্টোবর) চট্টগ্রামের আনোয়ারা উপজেলার কেইপিজেড মাঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেল উদ্বোধন উপলক্ষে আয়োজিত জনসভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, তারেক রহমানের নেতৃত্বে দশ ট্রাক অস্ত্র চট্টগ্রামে এসেছিল। তারা দেশকে একটি সন্ত্রাসী রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল। কিন্তু সে চেষ্টা সফল হয়নি। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা উন্নয়নের মাধ্যমে চট্টগ্রামের চিত্র পাল্টে দিয়েছেন। এ দেশের মানুষ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যেতে চায়। তারা আর বিএনপিকে ক্ষমতায় দেখতে চায় না। কারণ শেখ হাসিনা জনগণের অধিকার ফিরিয়ে দিয়েছেন। শিক্ষার মানোন্নয়ন, অর্থনৈতিক সমৃদ্ধি- সবকিছুই আওয়ামী লীগ সরকারের আমলেই হয়েছে।

 

হানিফ বলেন, কর্ণফুলী নদীর তলদেশে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেল, মেট্রোরেল, এলিভেটেড এক্সপ্রেসওয়ে, মাতারবাড়ি বিদ্যুৎ কেন্দ্র, গভীর সমুদ্র বন্দর- এসবকিছুই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দক্ষ নেতৃত্বেই হয়েছে, হচ্ছে। নির্বাচন আসলেই বিএনপি-জামায়াতের তৎপরতা বেড়ে যায়। তারা নির্বাচন বানচাল করতে চায়। বিদেশি প্রভুদের মাধ্যমে ক্ষমতায় আসতে চায়। কিন্তু দেশের মানুষ তা কখনো হতে দিবে না। এ দেশের জনগণ শেখ হাসিনার প্রতি আস্থাশীল। উন্নয়নের প্রতি আস্থাশীল। বিএনপি-জামায়াত যদি দেশে কোনও ধরনের অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করতে চায় তাহলে তাদের কঠোর হস্তে দমন করা হবে।

 

তিনি বলেন, লাখ টাকা খরচ করে ওরা লবিস্ট নিয়োগ করেছে। কিন্তু কি হয়েছে? দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। এ দেশের অভ্যন্তরীণ বিষয়ে কাউকে নাক গলানোর সুযোগ দেওয়া হবে না। বিদেশে বসে তারেক যতই ষড়যন্ত্র করুক না কেন, তা কখনোই সফল হবে না।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট