চট্টগ্রাম শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১

সর্বশেষ:

৭ সেপ্টেম্বর, ২০১৯ | ২:৪৩ পূর্বাহ্ণ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

গত ৫ সেপ্টেম্বর দৈনিক পূর্বকোণে প্রকাশিত ‘দুই সরকারি পদে দেড় যুগ ধরে একই ব্যক্তি’ শীর্ষক সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মোহাম্মদ রফিকুল ইসলাম। তিনি বলেন, আমাকে জড়িয়ে যে খবর প্রকাশিত হয়েছে তার সাথে আমার দূরতম সম্পর্কও নেই। কেবলমাত্র নামের মিলকে ব্যবহার করে একটি মহল আমার সুনাম ক্ষুণœ করতে এই অপপ্রচার ও ষড়যন্ত্রে লিপ্ত।
বিভাগীয় তদন্তে মিথ্যা প্রমাণিত হওয়ার পরও আমাকে কর্মক্ষেত্র ও সামাজিকভাবে হেয় করতে তারা তৎপরতা চালাচ্ছে। প্রকৃতপক্ষে আমি একজন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক। বর্তমানে আমি আনোয়ারা উত্তর বন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে কর্মরত আছি । ২০০১ সালে ২৯ আগস্ট আমি এডিবি প্রকল্পের অধীনে সরস্বতী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসেবে যোগ দিই। ২০০৩ সালের ২২ জানুয়ারি ওই পদ থেকে পদত্যাগপূর্বক প্রধান শিক্ষক পদে যোগদান করি এবং অদ্যাবধি নিরবচ্ছিন্নভাবে একইপদে চাকরি করছি। ইউনিয়ন পরিষদের সচিব হিসেবে আমি কখনো কোথাও চাকরি করিনি। আমি প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি ।
প্রতিবেদকের বক্তব্য : সংবাদ পরিবেশনের জন্য সংগ্রহীত কাগজ পত্রের ভিত্তিতে সংবাদটি প্রকাশিত হয়েছে। যা পূর্বকোণের কাছে সংরক্ষিত রয়েছে। তাছাড়া এই বিষয়ে স্বয়ং দুর্নীতি দমন কমিশন-দুদক তদন্তের কাজ শেষ করেছে। রফিকুল ইসলাম যে চুনতি ইউনিয়নের সচিবের দায়িত্বে ছিলেন তার বিষয়ে তৎকালীন চেয়ারম্যান নিজেই বক্তব্য দিয়েছেন।

শেয়ার করুন
The Post Viewed By: 285 People

সম্পর্কিত পোস্ট