চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

স্মরণসভায় ফজলে করিম এমপি

মুক্তিযোদ্ধা আকরাম খান দুলাল বঙ্গবন্ধুর আদর্শে অবিচল ছিলেন

৭ সেপ্টেম্বর, ২০১৯ | ১:৫৭ পূর্বাহ্ণ

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের উদ্যোগে সংগঠনের সাবেক সহ-সভাপতি, সন্দ্বীপের কৃতীসন্তান, শিল্পপতি ও সমাজ সেবক, মুক্তিযোদ্ধা আকরাম খান দুলালের ২য় মৃত্যুবার্ষিকী পালন উপলক্ষে স্মরণসভা গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০ টায় দোস্তবিল্ডিংস্থ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি’র সভাপতিত্বে ও প্রচার সম্পাদক জসিম উদ্দিন শাহ’র সঞ্চালনায় অনুষ্ঠিত স্মরণসভায় বক্তব্য রাখেন উত্তর জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান এমএ সালাম, সহ সভাপতি অধ্যাপক মো. মইনুদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মো.আবুল কালাম আজাদ, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক বেদারুল আলম চৌধুরী বেদার,আইন সম্পাদক এডভোকেট ভবতোষ নাথ, উপ-দপ্তর সম্পাদক আলাউদ্দিন সাবেরী, কার্যনির্বাহী সদস্য আলহাজ জাফর আহমেদ,মো. শওকত আলম,কেন্দ্রীয় যুবলীগ সহসম্পাদক মো. সেলিম উদ্দিন, উপজেলা নারী ভাইস চেয়ারম্যান মুক্তার বেগম মুক্তি, যুবলীগ নেতা চেয়ারম্যান আবদুল জব্বার সোহেল, এডভোকেট দীপক দত্ত, জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা নুরে আলম সিদ্দিকী, কৃষক লীগ নেতা সেলিম সাজ্জাদ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. রেজাউল করিম, মহিলা আওয়ামী লীগ নেত্রী এডভোকেট সাইফুন্নাহার খুশী ও মরহুম নেতার পরিবারের পক্ষে সন্দ্বীপ উপজেলা আওয়ামী লীগ নেতা সাহেদ সরওয়ার শামীম প্রমুখ।

সভায় ফজলে করিম চৌধুরী বলেন, ছাত্রজীবন থেকে শুরু করে আমৃত্যু আকরাম খান দুলাল বঙ্গবন্ধুর আদর্শে অবিচল ছিলেন। এমএ সালাম বলেন, নির্লোভ এই মানুষটি নীরবে মানুষের কল্যাণে আজীবন কাজ করে গেছেন।বিপুল সম্পদশালী হয়েও তিনি নিরহংকারী মানুষ ছিলেন। তার মতো মানুষ বর্তমানে রাজনীতিতে বিরল। সভার প্রারম্ভে মরহুমের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে ১ মিনিট নীরবতা পালন করা হয়।-বিজ্ঞপ্তি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট