চট্টগ্রাম রবিবার, ০৭ মার্চ, ২০২১

৭ সেপ্টেম্বর, ২০১৯ | ১:৫৬ পূর্বাহ্ণ

শাহ আমানত হাউজিংএ কাউন্সিলর মোরশেদ

উন্নয়নের ধারাবাহিকতায় অনন্য ওয়ার্ড হবে শুলকবহর

৮নং শুলকবহর ওয়ার্ডকে একটি আধুনিক ও নান্দনিক ওয়ার্ড হিসেবে গড়ে তোলার লক্ষ্যে ধারবাহিকভাবে উন্নয়ন কাজ অব্যাহত রয়েছে। ইতিমধ্যে এই ওয়ার্ডে যে ব্যাপক উন্নয়ন কর্মকা- সাধিত হয়েছে তার সুফলও ভোগ করছে ওয়ার্ডবাসী।

সকলের আন্তরিক সহযোগিতায় ক্রমান্বয়ে উন্নত হচ্ছে এই ওয়ার্ড। সম্প্রতি ৮নং শুলকবহর ওয়ার্ড আওতাধীন শাহ আমানত হাউজিং সোসাইটি সড়ক উন্নয়ন কাজের উদ্বোধনকালে কাউন্সিলর মোরশেদ আলম এ কথা বলেন।

এসময় তিনি গুণগতমান ঠিক রেখে দ্রুত রাস্তার কাজ সম্পন্ন করার জন্য ঠিকাদার প্রতিষ্ঠান ও প্রকৌশলীদের তাগাদা দেয়ার পাশাপাশি সচেতনতার সাথে কাজের তদারকির জন্যও এলাকাবাসীর প্রতি আহ্বান জানান।

এসময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন, ৮নং শুলকবহর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আতিকুর রহমান, পাঁচলাইশ থানা আওয়ামী লীগ নেতা শাহজাহান সুফী, ৭ ও ৮নং সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর জেসমিন পারভীন জেসী, পাঁচলাইশ থানা আওয়ামী লীগ নেতা এস এম খালেদ বাবলু, আওয়ামী লীগ নেতা আবু তাহের, তৌহিদুল আনোয়ার সেন্টু, এস এম ওয়াজেদ, এরশাদউল্লাহ মুন্না, সাইফুল আলম, শাহ আমানত সোসাইটির সভাপতি আলহাজ্ব হোসেন সওদাগর, সাধারণ সম্পাদক মো. মাহবুবুর রশিদ, সদস্য কামাল উদ্দিন, মোজাম্মেল হক, ইউসুফ সওদাগর, হারুন সওদাগর, মাহবুবুর রহমান, আবদুল কাদের, জাহিদ হোসেন খালিদ, মো. আকবর, মো. আক্তার হোসেন, মো. আসাদুজ্জামান আসাদ, মো. আমজাদ, শাহ মিজান, মো. আব্দুল্লাহ ও চসিক এর উপ-সহকারী প্রকৌশলী খন্দকার মহিউদ্দিন, সড়ক পর্যবেক্ষক জাফর সাদেক প্রমুখ।-বিজ্ঞপ্তি

শেয়ার করুন
The Post Viewed By: 201 People

সম্পর্কিত পোস্ট