চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

সাতকানিয়ায় অস্ত্রের মুখে পিতা-পুত্রকে অপহরণ

নিজস্ব সংবাদদাতা,সাতকানিয়া

৫ মে, ২০১৯ | ৯:৫৮ অপরাহ্ণ

সাতকানিয়ার সোনাকানিয়া বোর্ড অফিস এলাকা থেকে অস্ত্রের মুখে জিম্মি করে মোস্তাক আহমদ সওদাগর (৪৫) নামে এক ব্যবসায়ীকে অপহরণ করেছে দুবৃর্ত্তরা। অপহরণকারীরা এ সময় ব্যবসায়ীর সাথে থাকা তার ছেলে আকিব উল্লাহকে (১৪) অপহরণ কর। পরে প্রায় ২ ঘণ্টা পর তাকে ছেড়ে দেয়।

এ ঘটনায় রবিবার বিকালে সাতকানিয়া থানায় অপহৃত ব্যবসায়ীর শ্যালক মামলা দায়ের করেন। অপহৃত ব্যবসায়ী সোনাকানিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড জমাদার পাড়ার ইসমাইল সওদাগর বাড়ির মৃত আঙ্গা মিয়ার ছেলে।

এদিকে, অভিযোগের পর পুলিশ ঘটনাস্থল থেকে ১০ রাউন্ড কার্তুজ ও একটি রেইনকোট উদ্ধার করেছে।

রেজাউল করিম বলেন, ‘গত শনিবার রাত সাড়ে ১০ টার দিকে দোকান বন্ধ করে মোটর সাইকেল যোগে আমার বড় ভাগিনা আকিব উল্লাহকে সাথে নিয়ে বাড়ি ফিরছিলেন। মোটর সাইকেলটি সোনাকানিয়া বোর্ড অফিসের উত্তর পার্শ্বে তাঁতী পাড়া সড়কের ইমাম উদ্দিন টেকে পৌঁছলে ৭/৮ জন মুখোশ পরিহিত অস্ত্রে সজ্জিত লোক সড়কে ব্যারিকেড দিয়ে মোটর সাইকেলের গতিরোধ করে অস্ত্রের মুখে জিম্মি করে মুখোশ পরিয়ে তারা বাবা ও ছেলেকে অপহরণ করে। পরে সড়কের পূর্ব পার্শ্বস্থ বিলে হাঁটিয়ে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। তবে দুলাভাইয়ের ব্যবহৃত মোটর সাইকেল ও ২টি মোবাইল ফোন ফেলে চলে যায়। পরে মির্জাখীল বাংলা বাজারের আবদুল মোমেন নামে এক ব্যবসায়ী তার বাড়ি যাওয়ার পথে দুলাভাইয়ের মোটর সাইকেলটি চিনতে পেরে আমার ছোট ভাইকে খবর দিলে আমরা ঘটনাস্থলে পৌঁছাই।’

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সফিউল কবীর পূর্বকোণ অনলাইনকে বলেন, ‘অপহৃত ব্যবসায়ীকে উদ্ধার ও অপহরণকারীদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে’।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট