চট্টগ্রাম রবিবার, ০৭ মার্চ, ২০২১

৬ সেপ্টেম্বর, ২০১৯ | ১২:৩৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

তিন রোহিঙ্গা আটক, পাসপোর্ট ও মোবাইল উদ্ধার

নগরীর আকবরশাহ থানার সিডিএ ১নং রোডের মাথায় মীর ফিলিং স্টেশনের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ওপরে বিশেষ অভিযানে তিন রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ। এছাড়াও বায়েজিদ বোস্তামি থানার পাশে বার্মা কলোনি থেকে চার রোহিঙ্গাকে গ্রেফতার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- মো.ইউছুফ(২৩), মো. মামুন (২০), উভয়ের পিতা- আলী আহমদ, জমির হোসেনের ছেলে মো. আজিজ প্রকাশ আয়াজ (২১)।

আকবর শাহ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান পূর্বকোণকে বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় বিশেষ অভিযানে সিডিএ ১নম্বর রোডের মাথায় মীর ফিলিং স্টেশনের সামনে থেকে তিন রোহিঙ্গা যুবককে আটক করা হয়েছে।  এ সময় তাদের কাছ থেকে তিনটি বাংলাদেশী পাসপোর্ট ও মোবাইল উদ্ধার করা হয়।  পরে ব্যাপক জিজ্ঞাসাবাদে স্বীকার করে ২০১৭ সালে তারা মায়ানমার থেকে বাংলাদেশে আসে।  

তিনি আরো বলেন, নোয়াখালী জেলার সেনবাগের ঠিকানা দেখিয়ে তারা কিছু দালালের মাধ্যমে এই পাসপোর্ট বানিয়ে থাকে। তারা তুরস্কের ভিসার জন্য ঢাকা যাচ্ছিল। এ ঘটনায় তাদের নামে একটি প্রতারণা ও জালিয়াতির মামলা করা হয়।  

এদিকে বৃহস্পতিবার গভীর রাতে বায়েজিদ বোস্তামি থানার পাশে বার্মা কলোনি থেকে চার রোহিঙ্গাকে গ্রেফতার করেছে পুলিশ। এদের মধ্যে একজন পুরুষ ও তিনজন নারী। একজনের কাছে বাংলাদেশের জাতীয় পরিচয়পত্র পাওয়া গেছে।

 

 

পূর্বকোণ/পলাশ

শেয়ার করুন
The Post Viewed By: 526 People

সম্পর্কিত পোস্ট