চট্টগ্রাম রবিবার, ০৭ মার্চ, ২০২১

সর্বশেষ:

৬ সেপ্টেম্বর, ২০১৯ | ২:১৯ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা হ সীতাকু-

সীতাকু-ে অন্তঃসত্ত্বা কিশোরীকে বিয়ে না করায় ধর্ষক আটক

সীতাকু-ে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করার পর ৭ মাসের অন্তঃসত্ত্বা ঐ কিশোরীকে বিয়ে না করায় এক যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। গতকাল (বৃহস্পতিবার) মো. শহীদ (২৫) নামক ঐ ধর্ষককে আটক করেছে পুলিশ ।
পুলিশ ও ভুক্তভোগী সূত্রে জানা গেছে, মিরসরাইয়ের বড়কমলদহ এলাকার বাসিন্দা আমেনা (১৫) গত বছরের ১০ ফেব্রুয়ারি সীতাকু- পৌরসভাধীন ওয়াপদা গেট এলাকায় তার বড় ভাইয়ের ভাড়া বাসায় বেড়াতে আসে। একইদিন ঐ বাসায় বেড়াতে আসে ভাইয়ের শ্যালক শহীদ। বিকালে আমেনার (ছদ্মনাম) ভাই ও ভাবী ঘরের বাইরে গেলে শহীদ তাকে ফুঁসলিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক স্থাপন করে। এতে কিশোরী গর্ভবতী হয়ে পড়ে। এদিকে শহীদকে বিয়ের জন্য চাপ দিলেও সে বিয়ে করতে টালবাহানা শুরু করে। এক পর্যায়ে বিয়ে করতে অস্বীকৃতি জানায়। ফলে গতকাল (বৃহস্পতিবার) ভুক্তভোগী কিশোরী ও তার অভিভাবকরা বৃহস্পতিবার (গতকাল) সীতাকু- থানায় এসে ওসি মো. দেলোয়ার হোসেনকে জানায় যে, ধর্ষণের শিকার হয়ে আমেনা (ছদ্মনাম) বর্তমানে ৭ মাসের অন্তঃসত্ত্বা। সব শুনে ওসি ধর্ষক শহীদকে আটক করেন।
সীতাকু- থানার ওসি মো. দেলওয়ার হোসেন জানান, মিরসরাইয়ের কিশোরীটি সীতাকু-ে তার বড় ভাইয়ের বাসায় বেড়াতে এসে তার শ্যালক কর্তৃক ধর্ষিত হয়ে বর্তমানে ৭ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। আমরা ইতিমধ্যেই ধর্ষককে আটক করেছি। তিনি আরো বলেন, আমি চেষ্টা করছি যেন মেয়েটিকে ছেলেটির সাথে বিয়ে দিতে পারি। যদি সে বিয়ে করে তাহলে কোন মামলা করা হবে না। নইলে মামলা দায়ের করা হবে।

শেয়ার করুন
The Post Viewed By: 179 People

সম্পর্কিত পোস্ট