চট্টগ্রাম রবিবার, ০৭ মার্চ, ২০২১

৬ সেপ্টেম্বর, ২০১৯ | ১:৫৩ পূর্বাহ্ণ

বিজিসি ট্রাস্ট ভার্সিটির বেসিক নেটওয়ার্কিং শীর্ষক কর্মশালা

বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের নেটওয়ার্কিং এন্ড টেলিকমিউনিকেশন ক্লাবের উদ্যোগে বেসিক নেটওয়ার্কিং শীর্ষক দিনব্যাপী এক কর্মশালা গতকাল বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে।
কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সহযোগী অধ্যাপক নুরুল আবছারের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় প্রধান অতিথি ছিলেন বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. সরোজ কান্তি সিংহ হাজারী। বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড. শাহাদাত হোসেন, বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটির রেজিস্ট্রার এ. এফ.এম. আখতারুজ্জামান কায়সার, ডেপুটি রেজিস্ট্রার সালাহউদ্দীন শাহরিয়ার, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক সালাহ্উদ্দীন চৌধুরী। রিসোর্স পার্সন ছিলেন লিঙ্ক-৩ টেকনোলজি লিমিটেডের নেটওয়ার্ক ও সিস্টেম ইঞ্জিনিয়ার সত্যজিৎ বড়–য়া ও মোহাম্মদ আনিসুর রহমান। সঞ্চালনায় ছিলেন কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক শুভাশীষ ঘোষ।

কর্মশালায় উপাচার্য প্রফেসর ড. সরোজ কান্তি সিংহ বলেছেন, ছাত্র-ছাত্রীদের সেমিনার ওয়ার্কশপের মাধ্যমে জ্ঞানলাভ করার জন্য কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ প্রশংসনীয় উদ্যোগ গ্রহণ করেছে। প্রতিযোগিতাশীল এই বিশ্ব আজ প্রযুক্তির মাধ্যমে আরো সমৃদ্ধ হচ্ছে। তাই নিজেকে আধুনিক বিশ্বের উপযোগী করে গড়ে তোলার জন্য ছাত্র-ছাত্রীদের বেশি বেশি করে সেমিনার ওয়ার্কশপে অংশগ্রহণ করতে হবে।-বিজ্ঞপ্তি

শেয়ার করুন
The Post Viewed By: 192 People

সম্পর্কিত পোস্ট