চট্টগ্রাম শনিবার, ০৬ মার্চ, ২০২১

সর্বশেষ:

৬ সেপ্টেম্বর, ২০১৯ | ১:৪৮ পূর্বাহ্ণ

হাউজফুল অফারে মিলছে আধুনিক ফ্ল্যাট

র‌্যাংকস এফসি প্রপার্টিজ’র অটাম ফেস্ট উদ্বোধন

দেশের স্বনামধন্য আবাসন কোম্পানি র‌্যাংকস এফসি প্রপার্টিজ-এর নির্মাণাধীন বিলাসবহুল ফ্ল্যাটে হাউজফুল অফার নিয়ে নগরীতে শুরু হয়েছে ৩ দিনব্যাপী অটাম ফেস্ট। গতকাল বৃহস্পতিবার দুপুরে এম এম আলী রোডস্থ র‌্যাংকস এফসি’র মেমোরি-৭১ প্রকল্পে অটাম ফেস্ট-এর আনুষ্ঠানিক উদ্বোধন হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি ছিলেন ইন্টারন্যাশনাল বিজনেস ফোরামের সভাপতি এস এম আবু তৈয়ব, দৈনিক আজাদী ব্যবস্থাপনা সম্পাদক ওয়াহিদ মালেক, চট্টগ্রাম মহানগর পুলিশের উপ-কমিশনার বিজয় বসাক, বারবিডার সিনিয়র সহসভাপতি আনোয়ার সাদাত, এলবিয়ন গ্রুপের চেযারম্যান রাইসুল উদ্দিন সৈকত, মোস্তফা গ্রুপের পরিচালক মাহফুজুর রহমান, ডিবিএইচ এর চট্টগ্রাম রিজিওনাল হেড মাহিদুল মাওলা, স্টান্ডার্ড চার্টার্ড ব্যাংক এর এরিয়া ডিরেক্টর ফেরদৌস হাসান, সিটি ব্যাংকের আঞ্চলিক প্রধান আনিসুর রহমান, ব্যবসায়ী সাইদুল আনোয়ার ফরহাদ, জাবেদ হাসেম নান্নু।

উদ্বোধনী অনুষ্ঠানে অতিথিদের স্বাগত জানিয়ে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন র‌্যাংকস এফসি প্রপার্টিজ এর সিইও প্রকৌশলী তানভীর শাহরিয়ার রিমন।

সর্বাধুনিক এবং বিলাসবহুল ফ্ল্যাট ও কমার্শিয়াল স্থাপনা নির্মাণ ও বিপণনে দেশের খ্যাতনামা আবাসন কোম্পানি র‌্যাংকস এফসি চট্টগ্রাম মহানগরীতে ১০টি আবাসন ও কমার্শিয়াল প্রকল্প নিয়ে অটাম ফেস্ট-এর আয়োজন করেছে। ৫ সেপ্টেম্বর থেকে শুরু হয়ে এই ফেস্ট চলবে ৭ সেপ্টেম্বর রাত ১০ টা পর্যন্ত। ফেস্ট থেকে ক্রেতারা তাদের পছন্দানুযায়ী ফ্ল্যাট অথবা কমার্শিয়াল স্পেস কিনতে কিংবা বুকিং দিতে পারবেন।

ফেস্ট উপলক্ষ্যে র‌্যাংকস এফসি বিশেষ হাউজফুল অফার ঘোষণা করেছে। এই অফারে কেউ মেলায় বুকিং দিলে পাচ্ছেন র‌্যাংগস ইলেক্ট্রনিক্স অথবা রেনকন ইলেক্ট্রনিক্স থেকে ২ লক্ষ টাকার গিফ্ট ভাউচার এবং ইনস্পেস আর্কিটেক্টস থেকে বিনামূল্যে ইন্টেরিয়র ডিজাইন সল্যুশন ।

র‌্যাংকস এফসি প্রপার্টিজ-এর বিক্রয় প্রধান মো. মহিউদ্দীন জানান, নগরীর পাঁচলাইশ, মেহেদীবাগ, নাসিরাবাদ হাউজিং সোসাইটি, নাসিরাবাদ প্রপার্টিজ, খুলশী, হালিশহর, আগ্রাবাদ শেখ মুজিব রোড এলাকায় র‌্যাংকস এফসি’র চলমান এবং রেডি প্রকল্পে রয়েছে বিলাসবহুল এপার্টমেন্ট এবং বাণিজ্যিক স্পেস।-বিজ্ঞপ্তি

শেয়ার করুন
The Post Viewed By: 692 People

সম্পর্কিত পোস্ট