চট্টগ্রাম সোমবার, ০৮ মার্চ, ২০২১

সর্বশেষ:

৬ সেপ্টেম্বর, ২০১৯ | ১:০৩ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা, কর্ণফুলী

টেকনাফে ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

কক্সবাজারে ইয়াবা বেচাকেনার সময় অভিযান চালিয়ে ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে কোস্টগার্ড পূর্বজোনের সদস্যরা।

টেকনাফ ছাবরাং ভাঙ্গা নামক স্থান থেকে ৪ সেপ্টেম্বর ত্রিশ হাজার পিস ইয়াবাসহ চারজনকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তার চার মাদক ব্যবসায়ী হলেন, টেকনাফ থানার নাজির পাড়া এলাকার মৃত আব্দু জলিলের পুত্র মো. শফিউল্লাহ (২৭), একই থানার সাবরাং এলাকার মৃত মো. জাহেদ হোসাইনের পুত্র জায়েদ উল্লাহ (২৩), মো. আয়ুবের পুত্র মো. জোবাইর (৩০) ও মৃত সালামের পুত্র মো. হারুনর রশীদ (২০)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কোস্টগার্ড পূর্বজোনের স্টাফ অফিসার (অপারেশান্স) লে. কমান্ডার এম সাইফুল ইসলাম দৈনিক পূর্বকোণকে বলেন, ‘বুধবার (৪ সেপ্টেম্বর) বিকেল সাড়ে পাঁচটার দিকে বিসিজি স্টেশন টেকনাফের স্টেশন কমান্ডার লে. কমান্ডার এম সোহেল রানার নেতৃত্বে কোস্টগার্ডের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইয়াবা বেচাকেনার সময় টেকনাফ ছাবরাং ভাঙ্গা নামক স্থান থেকে ইয়াবা কেনাবেচার সময় চারজন ইয়াবা কারবারিকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে একটি ব্যাগে ত্রিশ হাজার পিস লাল রঙ্গের ইয়াবা পাওয়া যায়’। গ্রেপ্তার করা চার মাদক কারবারি ও উদ্ধারকৃত ইয়াবা পরবর্তী কার্যক্রমের জন্য টেকনাফ থানা হস্তান্তর প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছেন কোস্টগার্ডের স্টাফ অফিসার (অপারেশান্স) লে.কমান্ডার এম সাইফুল ইসলাম।

শেয়ার করুন
The Post Viewed By: 143 People

সম্পর্কিত পোস্ট