চট্টগ্রাম মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

৫ মে, ২০১৯ | ৮:০৩ পিএম

নিজস্ব প্রতিবেদক

টিভি জার্নালিস্টস এসোসিয়েশনের নতুন নেতৃত্বে নাসির-রুনা

টিভি জার্নালিস্টস এসোসিয়েশন চিটাগাং এর ২০১৯ সালের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয় ৪ মে শনিবার। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন বাংলাভিশন এর ব্যুরো প্রধান নাসির উদ্দিন তোতা, সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দ্বীপ্ত টিভির ব্যুরো প্রধান লতিফা আনসারী রুনা। সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন চ্যানেল আইয়ের ব্যুরো প্রধান চৌধুরী ফরিদ।
যুগ্ম-সম্পাদক পদে সমান ভোট পেয়েছেন সময় টিভির ব্যুরো প্রধান প্রমল কান্তি দে কমল ও ডিবিসি টিভির মাসুদ আহমেদ। গঠনতন্ত্র অনুযায়ী লটারীতে ২-১ ব্যবধানে জয়ী হন মাসুদুল হক।
এছাড়া অর্থ সম্পাদক পদে হিসেবে যমুনা টেলিভিশনের আরিফুর রহমান সবুজ ও প্রচার প্রকাশনা ও সাংস্কৃতিক সম্পাদক পদে ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের অনুপম শীল বিনা প্রতিদন্ধিতায় নির্বাচিত হন। পাশাপাশি ৩টি নির্বাহী সদস্য পদে বাংলা ভিশনের মোহাম্মদ আলী আকবর, গাজী টিভির মোহাম্মদ তৌহিদুল আলম ও চ্যানেল টোয়েন্টি ফোরের শফিক আহমেদ সাজিব বিনা প্রতিদন্ধিতায় নির্বাচিত হন।
নির্বাচন কমিশনের চেয়ারম্যান মহসিন চৌধুরী বলেন, সন্ধে ৬ টা থেকে রাত ৯টা পর্যন্ত টিভি জার্নালিস্টস এসোসিয়েশন চিটাগাং এর দ্বিবার্ষিক নির্বাচনের ভোট গ্রহণ শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়। এর আগে গত ২৫ ও ২৬ এপ্রিল মনোনয়ন ফরম বিতরণ করা হয়। ২৮ এপ্রিল ছিল মনোনয়ন জমার শেষ দিন এবং একই দিন বাছাই শেষে খসড়া তালিকা প্রকাশ করা হয়। ৩০ এপ্রিল মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনেই প্রার্থী তালিকা চুড়ান্ত করা হয়।
নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন আজিজুল কদির ও কাজী মনজুরুল ইসলাম । এর আগে শনিবার সকালে জিটিভির চট্টগ্রাম ব্যুরোপ্রধান অনিন্দ্য টিটোর সভাপতিত্বে দ্বিবার্ষিক সভা অনুষ্ঠিত হয়। সভায় গতবারের সাধারণ সভায় গৃহীত রেজুলেশনের অনুমোদন ও ভবিষ্যৎ কর্মপরিকল্পনা নিয়েও আলোচনা করা হয়।

The Post Viewed By: 199 People

সম্পর্কিত পোস্ট