চট্টগ্রাম শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১

সর্বশেষ:

৫ সেপ্টেম্বর, ২০১৯ | ১১:৪৯ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

১২ ঘণ্টা আগে আত্মসমর্পণ

আত্মসমর্পণের পর ‘বন্দুকযুদ্ধে’ খুনের আসামি নিহত

নগরীর খুলশী থানায় খুনসহ ১৩ মামলার এক আসামি আত্মসমর্পণের পর পুলিশের সঙ্গে তথাকথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। বন্দুকযুদ্ধ হওয়ার ১২ ঘণ্টা আগে মোহাম্মদ বেলাল (৪৩) নামের ওই আসামি  থানায় আত্মসমর্পণ করেছিলেন। বুধবার (৪ সেপ্টেম্বর) দিবাগত রাত একটার দিকে খুলশী থানার জালালাবাদ পাহাড়ে এই বন্দুকযুদ্ধ হয় বলে পুলিশ দাবি করেছে। নিহত বেলাল নগরীর আমবাগান রেলওয়ে লোকোশেড কলোনির আব্দুল কাদেরের ছেলে। তার বাড়ি কুমিল্লার চান্দিনা উপজেলার মোহনপুর গ্রামে। বেলাল স্থানীয়ভাবে আওয়ামীলীগ কর্মী ও পাহাড়তলী ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ হোসেন হিরণের অনুসারী হিসাবে পরিচিত।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী পূর্বকোণকে বলেন, বেলাল আত্মসমর্পণ করে বুধবার দুপুর প্রায় একটার দিকে। তার তথ্যের ভিত্তিতে রাতে নগরীর জালালাবাদের পাহাড়ে বেলালকে অস্ত্র উদ্ধারে নিয়ে যাওয়া হয়। এসময় তাকে ছিনিয়ে নিতে চেষ্টা করে একদল সন্ত্রাসী। এতে উভয়পক্ষের মধ্যে ২০ মিনিট বন্দুকযুদ্ধ হয়।

তিনি আরো বলেন, গোলাগুলির এক পর্যায়ে বেলাল গুলিবিদ্ধ হয়। পরে তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি এলজি ও তিন রাউন্ড কার্তুজ এবং চারটি রাম দা উদ্ধার করা হয়েছে বলেও জানান ওসি প্রণব চৌধুরী।

 

 

 

পূর্বকোণ/ময়মী

শেয়ার করুন
The Post Viewed By: 646 People

সম্পর্কিত পোস্ট