চট্টগ্রাম শুক্রবার, ০৫ মার্চ, ২০২১

সর্বশেষ:

৫ সেপ্টেম্বর, ২০১৯ | ২:৫৬ পূর্বাহ্ণ

লামায় ইউপি চেয়ারম্যান শিক্ষকসহ ৫ জনের বিরুদ্ধে পরোয়না

বান্দরবানের লামায় সদর ইউপি চেয়ারম্যান সহ ৫ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি ওয়ারেন্ট জারি করেছে লামা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত। প্রতারণার অভিযোগ এনে মামলা করেন লামা বাজারের ব্যবসায়ী মৃত রতন ঘোষ এর ছেলে রুবেল ঘোষ।
মামলার আসামিরা হলেন, লামা কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি. এর চেয়ারম্যান অচ্যুৎ কুমার দাশ, সাধারণ সম্পাদক কানু কান্তি দাশ, ক্যাশিয়ার মাইকেল আইচ, সাবেক চেয়ারম্যান মিন্টু কুমার সেন (লামা সদর ইউপি চেয়ারম্যান) ও সাবেক সাধারণ সম্পাদক সুকুমার দেওয়ানজী।

মামলা সূত্রে জানা যায়, মামলার বাদি রুবেল ঘোষ তার পিতা মৃত রতন ঘোষ এর মৃত্যুর পরে লামা কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ হতে ১ লক্ষ ৮ হাজার টাকা ঋণ হিসেবে গ্রহণ করেন। উক্ত টাকার বিপরীতে তিনি অলিখিত ২টি চেক ও ৩শত টাকা মূল্যের অলিখিত স্ট্যাম্প প্রদান করেন। সে চেক ও স্ট্যাম্প আমার অবর্তমানে সমিতির কর্তৃপক্ষ (মামলার আসামিরা) লিখে আমার কাছে ৯ লক্ষ ৪৩ হাজার ৮২৯ টাকা দাবি করেন। এছাড়া অভিযোগকারীর মা কৃষ্ণা ঘোষ ঋণ না নেয়া সত্ত্বেও তার কাছ থেকে ৬৫ হাজার ৩৪৪ টাকা দাবি করে লিগ্যাল নোটিশ প্রদান করেছে লামা কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ। যা প্রতারণা ও বিশ্বাসভঙ্গের শামিল। এদিকে বাদি কর্তৃক দায়েরকৃত উদ্দেশ্যপ্রণোদিত মামলা থেকে চেয়ারম্যানের মুক্তির দাবি জানিয়েছেন বিভিন্ন মহল।

শেয়ার করুন
The Post Viewed By: 233 People

সম্পর্কিত পোস্ট