চট্টগ্রাম মঙ্গলবার, ০২ মার্চ, ২০২১

সর্বশেষ:

৫ সেপ্টেম্বর, ২০১৯ | ২:৫৫ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা হ পটিয়া

পটিয়ায় গ্রেপ্তার ২ চোরাই তেলসহ মেঘনা তেলের ভাউচার আটক

মেঘনা পেট্রোলিয়াম তেলের ডিপো থেকে ডিজেল চুরি করে পাচারের সময় পটিয়া থানা পুলিশ দুইজনকে গ্রেপ্তার করেছে। ৯ হাজার লিটার তেলসহ একটি ভাউচার জব্দ করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন সাতকানিয়া উপজেলার মৃত আবদুল মজিদের পুত্র আবদুল গণি (৪৫) ও গাড়ি চালক নুরুল ইসলামের পুত্র জসিম উদ্দিন (৪২)। গতকাল বুধবার দুপুর ১টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার আরকান মহা সড়কের পটিয়া উপজেলার নিমতল দরগাহ এলাকা থেকে গাড়িটি পটিয়া থানার উপ-পরিদর্শক এনামুল হক জব্দ করেছে।

জানা গেছে, মেঘনা পেট্রোলিয়াম তেলের ডিপো থেকে একটি সিন্ডিকেট দীর্ঘদিন ধরে তেল চুরি করে চট্টগ্রামের বিভিন্ন উপজেলায় পাচার করে আসছিল। র‌্যাব ও পুলিশ বিভিন্ন সময় চোরাই তেলসহ জড়িতদের গ্রেপ্তার করেছিল। চট্টগ্রাম-কক্সবাজার আরকান মহা সড়ক হয়ে দক্ষিণ চট্টগ্রাম, কক্সবাজার ও বান্দরবান জেলায় মেঘনা, পদ্মা, যমুনাসহ বিভিন্ন কোম্পানির তেল পেট্রোল পাম্পে নেওয়া হয়। কিন্তু অসাধু কিছু ব্যবসায়ী সরকারি ডিপো থেকে তেল চুরি করে পাচার করে থাকে। সাতকানিয়া উপজেলার কেরানীহাট এলাকার এম.এ মজিদ পেট্রোল পাম্পে বৃহস্পতিবার দুপুরে তেল নিয়ে যাচ্ছিল। ডিপো থেকে তেল চুরি করে পাচারের খবর পটিয়া থানা পুলিশ পেয়ে অভিযান চালিয়ে গাড়িসহ (পিরোজপুর ঢ-৪১-০০৭৬) দুইজনকে গ্রেপ্তার করেন।
পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন জানিয়েছেন, তেল চুরি করে পাচারের দায়ে দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে এবং গাড়ি জব্দ করা হয়েছে। পটিয়া থানার এনামুল হক বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন।

শেয়ার করুন
The Post Viewed By: 240 People

সম্পর্কিত পোস্ট