চট্টগ্রাম সোমবার, ০১ মার্চ, ২০২১

৫ সেপ্টেম্বর, ২০১৯ | ১:১৮ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা, মানিকছড়ি

সভাপতি জয়নাল আবেদীন সম্পাদক মাঈন উদ্দিন

মানিকছড়ি আওয়ামী লীগের সম্মেলন

মানিকছড়ি উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন টাউন হলে অনুষ্ঠিত হয়েছে গত ৩ সেপ্টেম্বর।
সম্মেলনের উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম উপজাতীয় শরণার্থীবিষয়ক টাস্কফোর্স কমিটির চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি। উদ্বোধনী বক্তব্যে তিনি বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে কাজ করছে বর্তমান সরকার। দেশ ও জাতির উন্নয়নের কথা চিন্তা করে সরকার কাজ করে যাচ্ছে। বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে দেশ ও জাতির উন্নয়নের জন্য সকলকে একসাথে কাজ করার আহ্বান জানান তিনি।

উপজেলা আ.লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীনের সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন জেলা আ.লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়–য়া, সাংগঠনিক সম্পাদক এডভোকেট আশুতোষ চাকমা, জেলা পরিষদ সদস্য এম.এ জব্বার, সাবেক উপজেলা চেয়ারম্যান ¤্রাগ্য মারমা, এম.এ রাজ্জাক, মাটিরাঙ্গা পৌর মেয়র মো. শামছুল হক, জেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক শাহিনা আক্তার, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইকবাল বাহার, জেলা যুবলীগ সহ-সভাপতি মেহেদী হাসান হেলাল, উপজেলা যুবলীগ সভাপতি ও ভাইস চেয়ারম্যান মো. তাজুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক মো. জাহেদুল আলম মাসুদ, ছাত্রলীগ সভাপতি মো. আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক মো. মোস্তফা কামাল, কলেজ ছাত্রলীগ সভাপতি রাজিব কুমার নাথ, সাধারণ সম্পাদক মো. মতিউর হাসান প্রমুখ। মানিকছড়ি ইউপি চেয়ারম্যান ও সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক মো. শফিকুর রহমান ফারুকের সঞ্চালনায় সাংগঠনিক রিপোর্ট পেশ করেন উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দিন।

সভায় আগত কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে মো. জয়নাল আবেদীনকে সভাপতি ও মো. মাঈন উদ্দীনকে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত ঘোষণা করা হয়। পরে সাংসদের প্রস্তাবের ভিত্তিতে মো. রফিকুল ইসলামকে প্রথম সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়। নির্বাচিত এই ৩ জন মিলে ৭১ সদস্যবিশিষ্ট অন্য পদগুলো নির্বাচিত করবেন বলে ঘোষণা দিয়ে অধিবেশনের কার্যক্রম শেষ হয়।

শেয়ার করুন
The Post Viewed By: 144 People

সম্পর্কিত পোস্ট