চট্টগ্রাম রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১

সর্বশেষ:

৪ সেপ্টেম্বর, ২০১৯ | ১০:৩৭ অপরাহ্ণ

বান্দরবান সংবাদদাতা

অভিনব পদ্ধতিতে ইয়াবা বিক্রি করতে এসে ধরা পড়লেন নুর নাহার

কলার সাথে ৫শ’ ইয়াবা ট্যাবলেট গিলে খেয়ে কৌশলে বিক্রির জন্য বান্দরবানে নিয়ে এসেছিলেন কক্সবাজার জেলার উখিয়া উপজেলার বাসিন্দা নুর নাহার (৪৫)। রাতে একটি হোটেলে রুম নিয়ে সেখানে পাতলা পায়খানার ওষুধ খেয়ে পেটের ভিতর ইয়াবা ট্যাবলেট গুলো বের করে নিয়েছিল ওই নারী। এত অভিনব পদ্ধতি অবলম্বন করেও তার শেষ রক্ষা হয়নি। ইয়াবা ট্যাবলেটগুলো বিক্রি করতে গিয়ে ধরা পড়ল ডিবি পুলিশের হাতে। ৫শ’ ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয় নুর নাহারকে। আজ বুধবার (৪ সেপ্টেম্বর) বিকালে বান্দরবান শহরের বাজার এলাকায় ঘটনাটি ঘটেছে।

ডিবি পুলিশের কর্মকর্তা (ওসি) তৌহিদ কবীর জানান, কক্সবাজারের উখিয়ার পালংখালীর বাসিন্দা সৈয়দ হোসেনের স্ত্রী নুর নাহার অভিনব কৌশলে ৫শ’ পিস ইয়াবা ট্যাবলেট গিলে খেয়ে তা বিক্রির জন্য বান্দরবানে নিয়ে এসেছিল। পরে মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) রাতে শহরের একটি আবাসিক হোটেলে লুজ মোশনের ওষুধ খেয়ে পেটের ভিতর থাকা ইয়াবা ট্যাবলেট গুলো বের ককলার সাথে ৫শ’ ইয়াবা ট্যাবলেট গিলে খেয়ে কৌশলে বিক্রির জন্য বান্দরবানে নিয়ে এসেছিলেন কক্সবাজার জেলার উখিয়া উপজেলার বাসিন্দা নুর নাহার (৪৫)। রাতে একটি হোটেলে রুম নিয়ে সেখানে পাতলা পায়খানার ওষুধ খেয়ে পেটের ভিতর ইয়াবা ট্যাবলেট গুলো বের করে নিয়েছিল ওই নারী। এত অভিনব পদ্ধতি অবলম্বন করেও তার শেষ রক্ষা হয়নি। ইয়াবা ট্যাবলেটগুলো বিক্রি করতে গিয়ে ধরা পড়ল ডিবি পুলিশের হাতে। ৫শ’ ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয় নুর নাহারকে। আজ বুধবার (৪ সেপ্টেম্বর) বিকালে বান্দরবান শহরের বাজার এলাকায় ঘটনাটি ঘটেছে।

ডিবি পুলিশের কর্মকর্তা (ওসি) তৌহিদ কবীর জানান, কক্সবাজারের উখিয়ার পালংখালীর বাসিন্দা সৈয়দ হোসেনের স্ত্রী নুর নাহার অভিনব কৌশলে ৫শ’ পিস ইয়াবা ট্যাবলেট গিলে খেয়ে তা বিক্রির জন্য বান্দরবানে নিয়ে এসেছিল। পরে মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) রাতে শহরের একটি আবাসিক হোটেলে লুজ মোশনের ওষুধ খেয়ে পেটের ভিতর থাকা ইয়াবা ট্যাবলেট গুলো বের করে নেয়। পরে বুধবার (৪ সেপ্টেম্বর) ইয়াবা ট্যাবলেটগুলো বিক্রির উদ্দেশ্যে হোটেল থেকে বের হওয়ার পর গোপন সংবাদের ভিত্তিতে ওই নারীকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে নুর নাহার পেটের ভিতরে করে ইয়াবা পাচার ও বিক্রির কথা স্বীকার করেছে। বান্দরবানে একটি চক্র ইয়াবা ব্যবসার সাথে জড়িয়ে পড়েছে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা জানান।

 

পূর্বকোণ/মিনার-রাশেদ

শেয়ার করুন
The Post Viewed By: 609 People

সম্পর্কিত পোস্ট