চট্টগ্রাম রবিবার, ০৭ মার্চ, ২০২১

সর্বশেষ:

৪ সেপ্টেম্বর, ২০১৯ | ৯:৩২ অপরাহ্ণ

লোহাগাড়া সংবাদদাতা

সৌদি আরবে লোহাগাড়ার যুবক খুন

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার এক যুবক সৌদি আরবের মক্কা ওয়াদি রেহেজান নামক এলাকায় খুন হয়েছে। গত মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) এক ডোবায় নির্মমভাবে খুন হওয়া এ যুবকের লাশ পাওয়া যায়। নিহত হওয়া প্রবাসী এ বাংলাদেশির নাম জসিম উদ্দিন (৩৯)। নিহতের ভাই মিজান বিষয়টি নিশ্চিত করেছেন।
নিহত জসিম লোহাগাড়া উপজেলার চরম্বা ইউনিয়নের মাইজবিলা গ্রামের গজালিয়া পুকুর পাড় এলাকার মোজাহের মিয়ার ছেলে ও দুই সন্তানের জনক। তিনি সৌদি আরব যাওয়ার আগে পেশায় একজন ভ্যানরিক্সা চালক ছিলেন।
পারিবারিক সূত্রে জানা গেছে, চলতি বছরের ৯ জুন বাংলাদেশ থেকে সৌদি আরব যান জসিম উদ্দিন। চাকুরি নেন মক্কা নগরী থেকে ৮০ কিলোমিটার দূরে ওয়াদি রেহেজান নামক এলাকার একটি ক্ষেত খামারে। সেখানে একই সাথে ৬-৭ জন কাজ ও একই কক্ষে বসবাস করতেন। গত ৩০ আগস্ট তাদের একজনের সাথে একে অপরের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে গাছের লাঠি দিয়ে জসিমকে আঘাত করে। ফলে তিনি ঘটনাস্থলে মৃত্যুবরণ করে। পরে জসিমকে খামারের এক ডোবায় ফেলে দেয় তারা। খবর পেয়ে সৌদি আরবের পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘটনার সাথে জড়িত সন্দেহে দুই বাংলাদেশিকে গ্রেপ্তার করে।
নিহতের ভাই মিজান জানান, তার এক নিকট আত্মীয়ের মাধ্যমে ভাইয়ের মৃত্যুর সংবাদ পেয়েছেন। ঘটনার সাথে জড়িত সন্দেহে দুই বাংলাদেশিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে তাদের নাম-ঠিকানা জানা যায়নি।

পূর্বকোণ/মনির-রাশেদ

শেয়ার করুন
The Post Viewed By: 310 People

সম্পর্কিত পোস্ট