চট্টগ্রাম মঙ্গলবার, ০২ মার্চ, ২০২১

সর্বশেষ:

৪ সেপ্টেম্বর, ২০১৯ | ৯:০৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

ঘুষ নেয়ার অভিযোগে ভূমি কর্মকর্তাসহ আটক ২

আনোয়ারা উপজেলায় দুদক’র জালে ধরা পড়েছেন সার্ভেয়ার শহিদুল হক। আজ বুধবার (৪ সেপ্টেম্বর) রাত ৮টায় নগদ ২০হাজার টাকাসহ হাতেনাতে তাকে আটক করে দুদক।

জানা যায়, সম্প্রতি আনোয়ারা উপজেলায় ভূমি জরিপ কাজ চলছে। জরিপ কাজে সার্ভেয়ার, আমিনসহ ভূমি কর্মকর্তারা রয়েছেন। বুধবার দুর্নীতির খবর পেয়ে দুদকের একটি দল রাত ৮টায় চাতুরী চৌমুহনীতে অভিযান চালায়। অভিযানে হাতেনাতে ২০হাজার টাকাসহ সার্ভেয়ার শহিদুল হককে আটক করা হয়।

বটতলী ইউপি সদস্যা রওশন আকতার মুন্নির সা্থে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, দুদকের উপ-পরিচালক লুৎফুর রহমানের নেতৃত্বে শহিদুল হককে টাকাসহ আটক করা হয়। আইরমঙ্গল গ্রামের বাসিন্দা ইমরান ভূমির কাজের বাবদ সার্ভেয়ার শহিদকে ৭০ হাজার টাকা দিবে বলে চুক্তি করে। চুক্তি মোতাবেক নগদ ২০ হাজার টাকা শহিদকে দেয়া হয়। এ সময় দুদক নগদ টাকাসহ তাকে গ্রেপ্তার করে। তাকে গ্রেপ্তারের সময় দালাল বদিউলকেও আটক করে দুদক। এ রিপোর্ট লিখা পর্যন্ত আনোয়ারা থানায় কোনো মামলা হয়নি।

আনোয়ারা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা্ (ওসি) দুলাল মাহমুদ জানান, দুদক কৃর্তক আটকের বিষয়ে খবর পেয়েছি। দুদকের লিখিত আবেদন পেলে বিস্তারিত জানা যাবে।

 

পূর্বকোণ/আনোয়ার-রাশেদ

শেয়ার করুন
The Post Viewed By: 929 People

সম্পর্কিত পোস্ট