চট্টগ্রাম মঙ্গলবার, ০২ মার্চ, ২০২১

সর্বশেষ:

৪ সেপ্টেম্বর, ২০১৯ | ৮:৪৭ অপরাহ্ণ

সাতকানিয়া সংবাদদাতা

পরোয়ানাভুক্ত আসামিসহ গ্রেপ্তার ৩

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বিস্ফোরক ও বিশেষ ক্ষমতা আইনসহ ১২টি গ্রেপ্তারি পরোয়ানারিভুক্ত এক আসামিসহ তিন জনকে গ্রেপ্তার করেছে সাতকানিয়া থানা পুলিশ। মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

সাতকানিয়া থানা পুলিশ জানায়, মঙ্গলবার রাতে নিয়মিত অভিযানের অংশ হিসেবে পুলিশের একটি দল থানা এলাকায় টহলে বের হয়। এ সময় ১২টি গ্রেপ্তারি পরোয়ানার পলাতক আসামি উপজেলার বাজালিয়া ইউনিয়ন এলাকায় অবস্থান করছে -এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বাজালিয়া ইউনিয়নের বড়দুয়ারা এলাকার আবদুল মোতালেবের ছেলে হাফেজ আহমদকে (৩৫) তার নিজ বাড়ি এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। অন্যদিকে, একই দিন রাতে উপজেলার সাতকানিয়া সদর ইউনিয়নের বারদোনা এলাকার কবির আহমদের ছেলে মাহবুবুর রহমানকে (৩৫) ডাকাতি ও মাদার্শা ইউনিয়নের আবদুল শুক্কুরের ছেলে মো. কামাল উদ্দীনকে (২৫) মারামারি মামলায় গ্রেপ্তার করা হয়।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সফিউল কবীর বলেন, গ্রেপ্তারকৃত হাফেজ আহমদের বিরুদ্ধে বিস্ফোরক, বিশেষ ক্ষমতা আইন ও গণপ্রতিনিধিত্ব আদেশ মামলাসহ তার বিরুদ্ধে ১২টি গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। সে শিবিরের রাজনীতির সাথে জড়িত বলে স্বীকার করেছে। এছাড়া মাহবুবুর রহমানের বিরুদ্ধে ডাকাতি ও কামালের বিরুদ্ধে থানায় মারামারির পরোয়ানা রয়েছে। আজ বুধবার (৪ সেপ্টেম্বর) তাদের আদালতে সোপর্দ করা হয়।

পূর্বকোণ/সুকান্ত-রাশেদ

শেয়ার করুন
The Post Viewed By: 262 People

সম্পর্কিত পোস্ট