চট্টগ্রাম বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

কোতোয়ালীতে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

১০ জুন, ২০২৩ | ১২:৩৭ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানাধীন কদমতলী বিআরটিসি বাস স্ট্যান্ড এলাকা থেকে ‘টিন স্কোয়াড’ নামে কিশোর গ্যাং গ্রুপের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় তাদের দেহ তল্লাশি করে দুটি স্টিলের চাকু উদ্ধার করা হয়।

 

গ্রেপ্তারকৃতরা হলো- রবিউল হাসান (১৭), শাহিনুজ্জামান মাসুম (১৭), তাফহিম মো.মারুফ (১৬), আবরার মুনতাসির আদনান (১৪) ও রাহি উদ্দিন রহমান নিশান (১৭)।

 

শনিবার (১০ জুন) বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার।

 

তিনি জানান, দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে বিআরটিসি বাস স্ট্যান্ডের পাশে জড়ো হওয়ার তথ্যের ভিত্তিতে গত বৃহস্পতিবার অভিযান চালিয়ে ‘টিন স্কোয়াড’ নামের কিশোর গ্যাং গ্রুপের ৫ সদস্যকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের দেহ তল্লাশি করে ধারালো দুটি স্টিলের চাকু উদ্ধার করা হয়।

 

তিনি আরও জানান, ‘টিন স্কোয়াড’ নামক কিশোর গ্যাংয়ের গ্রুপটি সাধারণত নগরের কোতয়ালী থানা এলাকায় রাস্তায় সংঘবদ্ধ হয়ে মারামারি, ছিনতাই, চাঁদাবাজি ও এলাকায় প্রভাব বিস্তারসহ বিভিন্ন অপকর্মে জড়িত। এই গ্যাংয়ের সদস্যরা প্রকাশ্যে এলাকায় নিজেদের মধ্যে মারামারি, অন্য সাধারণ কিশোরদের মারধর ও প্রাণনাশের হুমকি প্রদান, দেশীয় অস্ত্রশস্ত্র প্রদর্শন এবং মাদকসেবন করে বলে জানা যায়। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট