চট্টগ্রাম মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪

সর্বশেষ:

মেয়াদোত্তীর্ণ রাবার প্লটের লিজ সালামিবিহীন নবায়ন করার দাবি

অনলাইন ডেস্ক

৬ জুন, ২০২৩ | ১১:৫৯ অপরাহ্ণ

বাংলাদেশ রাবার গার্ডেন ওনার্স এসোসিয়েশনের সভায় মেয়াদোত্তীর্ণ রাবার প্লটের লিজ সালামিবিহীন নবায়ন করার দাবি জানিয়েছেন রাবার বাগান মালিকরা। রবিবার (৪ জুন) বিকালে এসোসিয়েশনের চট্টগ্রাম কার্যালয়ে কার্যকরী পরিষদ এবং লিজ নবায়ন কমিটির সভায় এই দাবি উত্থাপন করা হয়।

লিজ নবায়ন কমিটির আহ্বায়ক ও এসোসিয়েশনের সাবেক সভাপতি মোহাম্মদ কামাল উদ্দিনের উদ্যোগে গৃহীত নবায়ন প্রক্রিয়ায় সভার সভাপতি মুহাম্মদ হারুন ও এসোসিয়েশনের সাধারণ সম্পাদক সাইফ উল্যাহ মনসুরসহ উপস্থিত সকল সদস্যগণ নবায়নের ব্যাপারে আইনগত প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করার জন্য মোহাম্মদ কামাল উদ্দিন এবং এসোসিয়েশনের সম্মানিত উপদেষ্টা ও রাবার বোর্ড সদস্য বীর মুক্তিযোদ্ধা ছলিমুল হক চৌধুরীকে ক্ষমতা প্রদান করেন। সেইসাথে রাবার প্লটের লিজ নবায়নের জন্য অতিরিক্ত বিভাগীয় কমিশনার কার্যালয়ের ধার্য্যকৃত প্রতিটি ২৫ একর প্লটের জন্য ৭ লাখ ৫০ হাজার টাকা অত্যন্ত বেশি বিধায় তা কোন অবস্থাতেই গ্রহণযোগ্য হতে পারেনা বলে সকলে এক মত পোষণ করেন।

এসোসিয়েশনের সাধারণ সম্পাদক সাইফ উল্যাহ মনসুর তার বক্তব্যে আশাবাদ ব্যক্ত করে বলেন, যাবতীয় ষড়যন্ত্র মোকাবেলা করে নবায়ন কমিটি মেয়াদোত্তীর্ণ রাবার প্লট সমূহের লীজ নবায়ন কার্যক্রম অতি দ্রুত সালামিবিহীনভাবে সম্পাদন করবেন।

 

পূর্বকোণ/রাজীব/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট