চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

মিরসরাইয়ে ভুয়া চিকিৎসকের এক মাস কারাদণ্ড, ৯ ফার্মেসিকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক

৩১ মে, ২০২৩ | ১০:১৯ অপরাহ্ণ

মিরসরাইয়ে চট্টগ্রাম ঔষধ প্রশাসন অধিদপ্তরের অভিযানে ৯ ফার্মেসি মালিককে এক  লক্ষ ৪৬ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এসময় কলেজ রোড এলাকার তপন কান্তি নাথ নামের এক ভুয়া চিকিৎসককে এক মাসের কারাদণ্ড প্রদান করা হয়।  বুধবার ( ৩১ মে) ঔষধ প্রশাসন অধিদপ্তরের উদ্যোগে মিরসরাই উপজেলার সরকারি কমিশনার (ভূমি) মো. মিজানুর রহমান এই অভিযান পরিচালনা করেন।

ঔষধ প্রশাসন অধিদপ্তরের চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক এস,এম, সুলতানুল আরেফিন জানান, অভিযানে অনিবন্ধিত , অনুমোদনহীন, ফিজিশিয়ান স্যাম্পল ও মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রয়ের অপরাধে  ৯ জন ফার্মেসি মালিককে সর্বমোট এক লক্ষ ৪৬ হাজার টাকা জরিমানা করা হয় ও একজন ভুয়া চিকিৎসককে এক মাসের কারাদণ্ড প্রদান করা হয়।

তিনি জানান, অভিযানে কলেজ রোড এলাকার রিমা মেডিকেল হল জরিমানা ১ লক্ষ , মীর মেডিসিন সেন্টারকে ১০ হাজার, চিশতিয়া মেডিকেল সেন্টারকে ১০ হাজার, আলিফ মেডিকেল হলকে ১০ হাজার, মাস্তান নগর এলাকার পপুলার ফার্মেসিকে ৫০০০,  ফাহাদ মেডিকেল হলকে  ২০০০, মাস্তান নগর মেডিকেল হলকে  ২০০০, তবারক মেডিকেল হলকে  ৫ হাজার, ডিটি রোড এলাকার জাহেদ মেডিকেল হলকে ২০০০ টাকা জরিমানা করা হয়।  

 

 

পূর্বকোণ/রাজীব/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট