চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

রোটারী ক্লাব হিলটাউনের প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ায় দেবদুলাল ভৌমিক সংবর্ধিত

২৮ আগস্ট, ২০১৯ | ১:৫৩ পূর্বাহ্ণ

সাংবাদিক দেবদুলাল ভৌমিক তার কাজের স্বীকৃতিস্বরূপ রোটারী ক্লাব অব চিটাগাং হিলটাউনের প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন। গতকাল ২৭ আগস্ট মঙ্গলবার চট্টগ্রাম প্রেস ক্লাবের পিএইচপি ভিআইপি লাউঞ্জে নবনির্বাচিত প্রেসিডেন্ট দেবদুলাল ভৌমিকের সম্মাননা অনুষ্ঠানে বক্তারা এ অভিমত ব্যক্ত করেন।
সভাপতির বক্তব্যে প্রেস ক্লাব সভাপতি আলহাজ আলী আব্বাস বলেন, চট্টগ্রাম প্রেস ক্লাবের একজন কর্মকর্তা হিসেবে দেবদুলাল ভৌমিক রোটারী ক্লাবের প্রথম প্রেসিডেন্ট।তিনি এতোদিন রোটারী ক্লাবের মাধ্যমে নিরবে মানবসেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন। এই অনুষ্ঠানের মধ্যদিয়ে রোটারিয়ান এবং সাংবাদিকদের মেলবন্ধন আরো সুদৃঢ় হবে বলে প্রেস ক্লাব সভাপতি আশাবাদ ব্যক্ত করেন।

নিজের অভিপ্রায় ব্যক্ত করতে গিয়ে রোটারী ক্লাব অব চিটাগাং হিলটাউনের নবনির্বাচিত প্রেসিডেন্ট ও চট্টগ্রাম প্রেস ক্লাবের অর্থ সম্পাদক দেবদুলাল ভৌমিক বলেন, আপনাদের এমন উদ্যোগে আমি আবেগাপ্লুত। আগামীতে আরো ভালো কাজ করার ক্ষেত্রে এই অনুষ্ঠান আমার জন্য অনুপ্রেরণা হয়ে থাকবে।

সভায় রোটারি ক্লাব অব চিটাগাং হিলটাউনের নবনির্বাচিত প্রেসিডেন্টকে চট্টগ্রাম প্রেস ক্লাবের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট দিয়ে বরণ করে নেন প্রেস ক্লাব সভাপতি আলহাজ আলী আব্বাস ও সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন চৌধুরীসহ ব্যবস্থাপনা কমিটির নেতৃবৃন্দ। প্রেস ক্লাব সভাপতি আলহাজ আলী আব্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন চৌধুরী। যুগ্ম সম্পাদক নজরুল ইসলামের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সিনিয়র সহসভাপতি সালাহউদ্দিন মো. রেজা, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সাবেক সহ-সভাপতি শহীদ উল আলম, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি মোহাম্মদ আলী, প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মহসিন চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক রূপম চক্রবর্তী, ক্রীড়া সম্পাদক দেবাশীষ বড়–য়া দেবু, গ্রন্থাগার সম্পাদক রাশেদ মাহমুদ, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক মো. আইয়ুব আলী, কার্যকরী সদস্য মোহাম্মদ শামসুল ইসলাম, কাজী আবুল মনসুর, রোটারিয়ান খনরঞ্জন রায়, হাসিনা আক্তার লিপি, মীর নাজমুল আহসান রবিন।

এসময় চট্টগ্রাম প্রেস ক্লাবের সহসভাপতি মনজুর কাদের মনজু, সাংবাদিক হাউজিং সোসাইটির সাবেক চেয়ারম্যান মইনুদ্দীন কাদেরী শওকত, প্রবীণ সদস্য মাখন লাল সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।-বিজ্ঞপ্তি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট