চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

কাউন্সিলর জেসীর হাজী রমজু মিয়া লেন পরিদর্শন

নিজস্ব প্রতিবেদক

২৮ আগস্ট, ২০১৯ | ১:২৮ পূর্বাহ্ণ

সরকার একা কিছুই করতে পারেনা। তাই সরকারকে দোষ দিয়ে লাভ নেই। বরং আমরা সবাই সরকারের সাথে মিলে যদি সেই কাজে সাহায্য করি তবে সমস্য যত বড়ই হোক না কেন তা সমাধান করা সম্ভব। তাই এ মূহুর্তে চারদিকে যেভাবে মশার উপদ্রব বেড়েছে আমাদের নিজেদেরই আশপাশের ড্রেন, খালসহ চারপাশ পরিষ্কার-পরিচ্ছন্ন রাখা অত্যন্ত জরুরী বলেন সিটি কর্পোরেশনের সংরক্ষিত-৩ আসনের কাউন্সিলর জেসমিন পারভীন জেসী।

গতকাল সকালে নগরীর বাদুরতলা এলাকার হাজী রমজু মিয়া লেইন পরিদর্শন করেন তিনি। এসময় তিনি এলাকার বিভিন্ন অলি গলি ঘুরে বিভিন্ন ড্রেন পরিষ্কার, ময়লা অপসারণ কার্যক্রম পরিদর্শন করেন ও সঠিকভাবে কাজ করার নির্দেশ দেন। পরিদর্শন কালে তিনি বলেন, চারদিকে যেভাবে ডেঙ্গু রোগ ছড়িয়ে পড়ছে এতে এলাকার মানুষের স্বাস্থ্য মারাত্মক হুমকিতে আছে।

তাই এমন অবস্থায় আমাদের সকলকে সচেতন হতে হবে। প্রতিদিন সিটি কর্পোরেশনের দায়িত্বে থাকা সুইপারদের পাশাপাশি আমাদেরও নিজেদের আশপাশ সবসময় পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে হবে। এতে স্বাস্থ্য ঝুঁকি অনেকটা কমিয়ে আনা সম্ভব হবে। কারণ আগে আমাদের নিজেদের সচেতন হতে হবে। সরকার একা কখনোই কিছু করতে পারেনা। তাই যেকোন সমস্যা সমাধানের জন্য আমাদের সকলকে সরকারের সাথে মিলেই কাজ করতে হবে। এসময় তিনি এলাকাবাসীর দীর্ঘদিনের দাবী বাদুরতলা এলাকার পানি চলাচলের প্রধান বাধা রমজু মিয়া বাই লেইনের ড্রেন বড় করে অবাধে পানি চলাচলের ব্যবস্থা গ্রহনের জন্য মেয়রের সাথে আলাপ করে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহনের আশ^াস দেন। পরিদর্শন কালে তার সাথে ছিলেন, শুলকবহর ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আতিকুর রহমান আতিক, আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক শাহজাহান সুফি, পাঁচলাইশ থানা আওয়ামীলীগ নেতা এস এম খালেদ বাবলু, বাদুরতলা ইউনিটের তৌহিদুল আনোয়ার সেন্টু,আরাকান হাউজিং সোসাইটির সভাপতি এস এম ওয়াজেদ হোসেন, এরশাদ উল্লাহ মুন্না, আনোয়ার মিয়া,সাইফুল ইসলাম, হুমায়ুন রুবেল, মাহবুবুল আলম ও মো হোসেন ।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট