চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

আওয়ামী সরকারের সব অপকর্মের জবাব দিতে হবে : ডা. শাহাদাত

নিজস্ব প্রতিবেদক

২০ এপ্রিল, ২০২৩ | ১০:৪৫ অপরাহ্ণ

আওয়ামী সরকারের সব অপকর্মের জবাব দিতে হবে। দেশের মানুষ তাদেরকে ছেড়ে কথা বলবে না বলে মন্তব্য করেছেন মহানগর বিএনপির আহবায়ক ড. শাহাদাত হোসেন।

 

তিনি বলেছেন, গণতন্ত্রের জন্য লড়াই করে এ দেশের স্বাধীনতা অর্জিত হয়েছে, আওয়ামী সরকার সেই গণতন্ত্রকে পুরোপুরি ধ্বংস করেছে। তারা মানুষের সব মৌলিক এবং সাংবিধানিক অধিকার হরণ করেছে। বিরোধী মতকে দমন করার জন্য তারা একের পর এক অসাংবিধানিক আইন চালু করছে। জনগণের বাকস্বাধীনতা ও গণমাধ্যমের কণ্ঠরোধ করতে ডিজিটাল নিরাপত্তা আইনের মতো কালো আইন তৈরি করা হয়েছে।

 

বৃহস্পতিবার (২০ এপ্রিল) দুপুরে দলীয় কার্যালয়ে জিয়া মঞ্চ চট্টগ্রাম মহানগর শাখা উদ্যোগে রাজপথে আন্দোলন সংগ্রামে পুলিশের হাতে গুম খুন ও নির্যাতনের শিকার বিএনপির নেতা কর্মীদের মাঝে ঈদ সামগ্রী বিতরন ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

 

তিনি বলেন, সরকার অসাংবিধানিক আইন জারি করে অবৈধ ক্ষমতা কুক্ষিগত করে রাখার অপচেষ্টা চালাচ্ছে। দেশ থেকে হাজার হাজার কোটি টাকা লুটে নেওয়া হয়েছে। বিএনপি ক্ষমতায় এলে সব লুটপাটের হিসাব নেওয়া হবে। সময় পাল্টাবে, আওয়ামী লীগ কিন্তু চিরকাল ক্ষমতা থাকবে না। ক্ষমতার পরিবর্তন হবে। অবৈধ সরকারের সব অপকর্মের জবাব দিতে হবে। দেশের মানুষ তাদেরকে ছেড়ে কথা বলবে না।

 

চট্টগ্রাম মহানগর জিয়া মঞ্চের আহবায়ক জহিরুল হাসান জীবনের সভাপতিত্বে ও সদস্য সচিব কে এম শাহনুর সিদ্দিকী টিটু সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক মো. শাহ আলম, সদস্য মো. কামরুল ইসলাম, খুলশী থানা বিএনপি নেতা আমান উল্লাহ আমান, কেন্দ্রীয় জিয়া মঞ্চের যুগ্ম সম্পাদক মো. জিয়া উদ্দিন কাদের প্রমুখ।

 

 

পূর্বকোণ/জেইউ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট