চট্টগ্রাম শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯

সর্বশেষ:

২৬ আগস্ট, ২০১৯ | ১:৫৯ এএম

নিজস্ব প্রতিবেদক

এমপি লতিফের ভাইয়ের বাসায় চুরির ঘটনায় গ্রেপ্তার ৬

চট্টগ্রাম-১১ আসনের এমপি এম এ লতিফের ভাইয়ের বাসায় চুরির ঘটনায় ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে চুরি হওয়া স্বর্ণালংকার ও নগদ টাকা উদ্ধার করা হয়। চুরির ঘটনায় ২২ আগস্ট বন্দর থানায় মামলা দায়ের করলে, বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গত শনিবার ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন- আগ্রাবাদ চৌমুহনি এলাকার মো. দেলোয়ার হোসেনের ছেলে মো. সুলতানুল আরেফিন জীবন (২৮), পূর্ব নাসিরাবাদ জাকির হোসেন বাই লেইন এলাকার মো. আলতাফ হোসেনের ছেলে সাজ্জাদ হোসেন টিপু (৩২), একই এলাকার আব্দুস সোবহানের ছেলে মো. ইসমাইল হোসেন (৩২), চাঁদপুর জেলার আব্দুর রশিদের ছেলে মো. শরিফ (৩৮), কুমিল্লার চান্দিনা এলাকার মো. আমির

হোসেনের স্ত্রী জেসমিন আক্তার (৩৫) ও রেহেনা আক্তার (৩২)।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (বন্দর জোন) মো. আরেফিন জুয়েল জানান, গোসাইলডাঙ্গার ১০৭ নম্বর ফকিরহাট রোডে এমপি লতিফের ভাই মজিদের বাসায় গত ১৯ আগস্ট চুরির ঘটনায় ওই ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে।
জানতে চাইলে বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) মঈনুল হোসেন জানান, চুরির ঘটনায় ২২ আগস্ট বন্দর থানায় মামলা দায়ের করা হয়েছে। এরপর থেকে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৬ জনকে গ্রেপ্তার করা হয়। চুরি হওয়া স্বর্ণালংকার ও নগদ টাকা উদ্ধার করা হয়েছে।

The Post Viewed By: 107 People

সম্পর্কিত পোস্ট