চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

চকরিয়ায় দ্বিতীয় শ্রেণির ছাত্রী ধর্ষিত

নিজস্ব সংবাদদাতা , চকরিয়া-পেকুয়া

২৬ আগস্ট, ২০১৯ | ১:৩৩ পূর্বাহ্ণ

কক্সবাজারের চকরিয়ায় দোকানে ডাল কিনতে যাওয়ার সময় স্থানীয় এক বখাটে যুবকের হাতে ধর্ষণের শিকার হয়েছে দ্বিতীয় শ্রেণীতে পড়–য়া ৯বছর বয়সী এক শিশু। শনিবার রাত ৮টার দিকে উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের উলুবনিয়া স্টেশন এলাকায় এ ধর্ষণের ঘটনাটি ঘটে। আক্রান্ত শিশুর চিৎকারে পথচারী লোকজন এগিয়ে আসলেও ধর্ষক পালিয়ে যাওয়ায় তাকে চিহ্নিত করতে পারেনি কেউ। তবে রাতের আঁধারে হওয়ায় ওই শিশুও ধর্ষক যুবককে চিনতে পারেনি ।

স্থানীয় লোকজন ধর্ষণের শিকার শিশুকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ওই শিশুকে তাৎক্ষনিক কক্সবাজার জেলা সদর হাসপাতালে ওসিসি’তে প্রেরণ করেন।
শিশুর চাচা জানান, গত শনিবার রাত ৮টার দিকে বাড়িতে রান্না করার জন্য তার দাদী উলুবনিয়া স্টেশনে চনার ডাল কিনতে পাঠায়। প্রতিমধ্যে রাতের আঁধারে তার পথ গতিরোধ করে স্থানীয় এক যুবক শিশুটির মুখচেপে ধরে নির্জনস্থানে নিয়ে যায়। এসময় শিশুটি চিৎকার করলে পথচারী লোকজন শিশুকে উদ্ধার করতে এগিয়ে গেলে আঁধারের মধ্যে ধর্ষক যুবক পালিয়ে যায়।
এসময় শিশুটির কান্নার কারণ জানতে চাইলে শিশুটি ঘটনার বর্ণনা দেয়। তার শরীর রক্তাক্ত হয় ও ধর্ষণের আলামত পাওয়া যায়। পরে এ ঘটনাটি স্থানীয় ইউপি চেয়ারম্যান নুরুল আমিনকে অবহিত করা হয়।
চকরিয়া থানার (ওসি) তদন্ত একেএম সফিকুল আলম চৌধুরী জানান, শিশু ধর্ষণের বিষয়টি স্থানীয় চেয়ারম্যান ফোন করে জানিয়েছেন। পরে ঘটনাস্থলে যাই। কিন্তু ধর্ষণের ঘটনায় এখনো কাউকে চিহ্নিত করা সম্ভব হয়নি। তবে তদন্ত করে শনাক্তপূর্বক ধর্ষককে গ্রেপ্তারের জন্য চেষ্টা চলছে।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট