চট্টগ্রাম মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

স্বপ্ন মিছিলের পক্ষ থেকে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ

বিজ্ঞপ্তি

৭ এপ্রিল, ২০২৩ | ৯:৫০ অপরাহ্ণ

সমাজের সুবিধাবঞ্চিত অসহায় মানুষের পাশে এই স্লোগানে ‘স্বপ্ন মিছিল’ নামক সেবামূলক, সামাজিক সংগঠনের উদ্যোগে এতিম-অসহায় শিশুদের মাঝে ইফতার ও ঈদের নতুন কাপড় বিতরণ করা হয়েছে।

 

আজ শুক্রবার (৭ এপ্রিল) চট্টগ্রামের সীতাকুণ্ডের জঙ্গল সলীমপুর এলাকায় এ সামগ্রী বিতরণ করা হয়।

 

এ সময় এলাকার শখানেক এতিম-অসহায় শিশুর মাঝে ঈদবস্ত্র বিতরণ ও তাদের সাথে নিয়ে ইফতার করা হয়।

 

উক্ত কার্যক্রমে উপস্থিত ছিলেন স্বপ্ন মিছিল ১২ বারের মত এতিম-অসহায়দের সাথে ইফতার ও ঈদের নতুন কাপড় বিতরণ-২০২৩ উপ-কমিটির আহবায়ক আশিক ও সদস্য-সচিব সাব্বিরসহ উপ-কমিটির অন্যান্য সদস্যবৃন্দ।

 

এতে আরো উপস্থিত ছিলেন আয়োজক স্বপ্ন মিছিল’র সভাপতি অভিজিত বড়ুয়া রৌদ্র, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন জনি, সদস্য আরাফাত, বিপলু, তৃষা, রিমন, শিলা, মাসুম, রোহান, অপরাজিতা পাল, আবছার, ইসমাইল, সাগর, আল-আমিন, সাকিব, আলি, মিজান, ইমাম, রবিন, মুরাদসহ প্রমুখ।

 

উল্লেখ্য, স্বপ্ন মিছিল ২০১০ সালের ১০ অক্টোবর যাত্রা শুরু করে। সেই থেকে বিনামূল্যে শিক্ষাসামগ্রী বিতরণ, সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ফল উৎসব, দুর্গত এলাকায় ত্রাণ বিতরণ, ইফতার ও ঈদবস্ত্র বিতরণ, মেহেদি উৎসব, রেইনকোট বিতরণ, সুবিধাবঞ্চিতদের সাথে নিয়ে বর্ষপূর্তি উদযাপন, বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়, শীতবস্ত্র বিতরণ, সর্বোপুরি বিভিন্ন সেবামূলক, সামাজিক ও জনসচেতনতামূলক কার্যক্রম প্রজেক্ট আকারে পরিচালনা করে আসছে।

 

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট