চট্টগ্রাম রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯

সর্বশেষ:

২৫ আগস্ট, ২০১৯ | ১১:০৯ পিএম

অনলাইন ডেস্ক

‘স্বপ্নের আনোয়ারা’র বৃক্ষরোপণ ও র‌্যালী সম্পন্ন

আনোয়ারায় স্বেচ্ছাসেবী সংগঠন ‘স্বপ্নের আনোয়ারা’ ফাউন্ডেশনের আয়োজনে ডেঙ্গু সচেতনতা, ধর্ষণ ও মাদকের বিরুদ্ধে র‌্যালী, লিফলেট বিতরণ এবং বৃক্ষরোপণ কর্মসূচি সম্পন্ন হয়েছে। গত শুক্রবার সকালে উপজেলার চাতরী চৌমুহনী বাজারে এ জনসচেতনতা মূলক র‌্যালী অনুষ্ঠিত হয়। চাতরী চৌমুহনী বাজার চত্বর থেকে সংগঠনের সদস্যদের অংশগ্রহণে এ র‌্যালী বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই জায়গায় এসে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
গতকাল শনিবার সকালে আনোয়ারা মডেল প্রাইমারি স্কুল ও মিন্নত আলী দোভাষী হাট- গোবাদিয়া সংযোগ সড়কে চারা বিতরণ ও গাছ রোপণ করা হয়। এতে কয়েক শতাধিক স্কুল শিক্ষার্থীদের মাঝে চারা বিতরণ করা হয়।
ফাউন্ডেশনের সভাপতি আলীনূর জেমসের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব তৌহিদুল হক চৌধুরী, আনোয়ারা থানা অফিসার ইনচার্জ দুলাল মাহমুদ, উপজেলা কৃষি অফিসার হাসানুজ্জামান চৌধুরী, বারশত ইউপি চেয়ারম্যান এম এ কাইয়ুম শাহ, আনোয়ারা থানা ইন্সপেক্টর মাহমুদ রানা, স্কুল প্রধান শিক্ষিকা আক্তার জাহান, বখতিয়ার শতাব্দী পল্লী উন্নয়ন সমবায় সমিতির সভাপতি নুরুল হক আমিরী, সংগঠনের সাধারণ সম্পাদক নওশাদ আলী, সহ-সভাপতি ফয়েজ, মহিউদ্দিন, বক্কর, আলমগীর, রেজাউল করিম সাজ্জাদ, সোহেল, মোসাদ্দেক, বাশার, তারেক সহ সংগঠনের সদস্যবৃন্দ।

 

The Post Viewed By: 99 People

সম্পর্কিত পোস্ট