চট্টগ্রাম শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯

সর্বশেষ:

২৫ আগস্ট, ২০১৯ | ৯:০৫ পিএম

বিজ্ঞপ্তি

শেখ রাসেল ডিজিটাল ল্যাব কো- অর্ডিনেটরদের বৃক্ষরোপণ-পরিস্কার পরিচ্ছন্নতা কর্মসূচি

‘গাছ লাগাই পরিবেশ বাঁচাই’ এই স্লোগান নিয়ে শেখ রাসেল ডিজিটাল ল্যাব এর চট্টগ্রাম জেলার সকল ল্যাব কো-অর্ডিনেটরদের নিয়ে চট্টগ্রাম নগরীর কাজেম আলী উচ্চ বিদ্যালয়ের প্রাঙ্গণে এক হাজার শিক্ষার্থীকে নিয়ে অনুষ্ঠিত হয়ে গেলো বৃক্ষরোপণ কর্মসূচি ও ডেঙ্গু প্রতিরোধ পরিস্কার পরিচ্ছন্নতা ক্যাম্পেইন। ইয়াং বাংলা চট্টগ্রাম জেলা ও শেখ রাসেল ডিজিটাল ল্যাব চট্টগ্রাম জেলা কো-অর্ডিনেটর ফয়সাল বিন কাসেমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা প্রশাসক ইলিয়াস হোসাইন।
প্রধান অতিথি ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্য করে বলেন, তোমরাই হচ্ছো আগামী দিনের নেতৃত্ব। তাই তোমাদের আদর্শ সুনাগরিক হিসেবে গড়ে উঠতে হবে। নিয়মিত পড়াশোনা ও খেলাধুলা করে নিজেকে আরো অনেক দূর এগিয়ে নিয়ে যেতে হবে। তার জন্য কঠোর অধ্যাবসায় করতে হবে। একইসাথে নিজেকে একজন সচেতন নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজীব হোসেন, কাজেম আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গিয়াস উদ্দিন, চট্টলার অধিকার ফোরাম এর চেয়ারম্যান কায়সার আলী, আদিল কবির, হাবিবুর রহমান, আবদুল আজিজ, প্রণামী চৌধুরী, আসমা আক্তার, রুনা লায়লা, শিউলি রাণী দাশ, সাবরিন ইসলাম, তাহরিমা, সুমি আক্তার, অজয় শীল, সাইদুল মান্নান সায়েম, আফতাব শাহরিয়ার, নওশার আজম, জাহিদ শাকিল, সাকিবুল ইসলাম, মিনহাজুল ইসলাম, শহীদুল ইসলাম মিঠু, নাঈম আশরাফ চৌধুরী, তৌহিদুল ইসলাম প্রমুখ।

পূর্বকোণ/ এস

The Post Viewed By: 218 People

সম্পর্কিত পোস্ট