চট্টগ্রাম রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯

সর্বশেষ:

২৫ আগস্ট, ২০১৯ | ৮:০৩ পিএম

চন্দনাইশ সংবাদদাতা

বাস-লেগুনার সংঘর্ষে মহিলাসহ আহত ৪

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চন্দনাইশ উপজেলার দক্ষিণ গাছবাড়িয়া বাইন্যা পুকুর পাড় এলাকায় সৌদিয়া চেয়ারকোচ ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে মহিলাসহ চার যাত্রী গুরুতর আহত হয়।
আজ রবিবার (২৫ আগস্ট) বিকালে চট্টগ্রাম অভিমুখী যাত্রীবাহী সৌদিয়া চেয়ারকোচের একটি বাস ও দোহাজারী অভিমুখী যাত্রীবাহী লেগুনার সাথে চট্টগ্রাম-কক্সবাজার মহসড়কের বাইন্যা পুকুর পাড় এলাকায় মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনায় কবলিত লেগুনাটি দুমড়ে-মুচড়ে যায়। যাত্রীবাহী সৌদিয়া বাসটি সড়কে পাশে পড়ে যায়।
লেগুনার চালক সাতকানিয়া উপজেলার মৌলভীর দোকান এলাকার দিদারুল ইসলাম (১৮), চন্দনাইশ উপজেলার পাঠানদ-ী সিকদার পাড়ার মো. জামালের স্ত্রী জান্নাতুল ফেরদৌস (২৮), তার মা মোস্তাফা খাতুন (৬৫), লোহাগাড়া উপজেলার হেলাল উদ্দীন (২৫) গুরুতর আহত হয়। এছাড়া সৌদিয়া বাস যাত্রীদের মধ্যে ৫-৬ জন যাত্রী হালকাভাবে আহত হয়ে স্থানীয়ভাবে চিকিৎসা নেয়। ঘটনার পর লেগুনার হেল্পার, সৌদিয়া বাসের চালক ও হেল্পার পলাতক রয়েছে।
খবর পেয়ে চন্দনাইশ ফায়ার সার্ভিস, চন্দনাইশ থানা ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুর্ঘটনায় আহতদেরকে উদ্ধার করে বিজিসি ট্রাস্ট হাসপাতালে ভর্তি করে। দুর্ঘটনার কারণে প্রায় ঘণ্টাব্যাপী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে পড়ে। ফলে সড়কের দুপাশে শত শত যানবাহন আটকা পড়ে। দুর্ঘটনায় কবলিত গাড়ি দুটি হাইওয়ে থানা পুলিশ উদ্ধার করে নিয়ে যায়।

পূর্বকোণ/শাহাদাত-রাশেদ

The Post Viewed By: 336 People

সম্পর্কিত পোস্ট