চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

`সবার সহায়তায় মাদকের বিরুদ্ধে রুখে দাঁড়াবে প্রশাসন’

নিজস্ব প্রতিবেদক

৪ এপ্রিল, ২০২৩ | ৮:৪৪ অপরাহ্ণ

সিএমপির বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফেরদৌস জাহান বলেছেন, আমাদের অঙ্গীকার মাদক মুক্ত পরিবার, সমাজ ও রাষ্ট্র গড়ে তোলা। কাউকে মাদক থেকে মুক্ত করা মানে জাতিকে একটি ভালো মানুষ উপহার দেয়া। মাদকের ছোবল থেকে দূরে থাকতে হলে আমাদের সঙ্গে আপনাদেরও কাজ করতে হবে।  আপনাদের সবার সহায়তা নিয়ে মাদকের বিরুদ্ধে রুখে দাঁড়াবে প্রশাসন। 

 

সোমবার (৩ এপ্রিল) চসিক  ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আলহাজ মো. সাহেদ ইকবাল বাবুর উদ্যোগে বালুছড়া কাউন্সিলরের বাসভবন প্রাঙ্গণে মাদকবিরোধী সমাবেশ ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

সভায় কাউন্সিলর আলহাজ মো. সাহেদ ইকবাল বাবু বলেন, আমরা যদি নিজেদের ভালো চাই তাহলে মাদক থেকে দূরে থাকতে হবে। কারণ মাদক সব অপকর্মের মূল। তাই আমরা মাদককে না বলি। জীবনকে ভালোবাসি মাদক থেকে দূরে থাকি। মাদককারবারীরা আমাদের কোনো বন্ধু নয়, তাদের বিরুদ্ধে পুলিশ প্রশাসনকে তথ্য দিন ।

 

সমাবেশে উপস্থিত ছিলেন, বায়েজিদ বোস্তামী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. নুরুন্নবী, এএস আই জয়নাল আবেদীন, এএসআই আবুল হাশেম, এএস আই শফিকুল ইসলাম, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ইয়াকুব, যুগ্ম সাধারণ সম্পাদক হারুন জালালাবাদী, ত্রাণ বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর ইকবাল তুলতুল, এ-ইউনিট আওয়ামী লীগের সভাপতি মো. হানিফ, সাধারণ সম্পাদক আজিজুর রহমান মিয়া, বি-ইউনিট আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মো. আলী মিন্টু, আওয়ামী লীগ নেতা মো. জাফর, মো. আলী মাস্টার, মো. কাশেম সর্দার, মো. আবসার, তালুকদার বাড়ি নিবাসী মো. ইসমাইল, হানিফ, মো. ফরিদ, হামিদুল হক ছবি, ব্যাংক কর্মকর্তা জাহাঙ্গীর আলম, আওয়ামী লীগ নেতা মো. রাশেদ, স্বেচ্ছাসেবক লীগের সংগঠক মো. মাসুদ রানা, ছাত্রলীগ নেতা মাহবুব, সাকিব, জনি, সানি, শাহেদ, সাদ্দামসহ প্রমুখ।

 

পূর্বকোণ/রাজীব/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট