চট্টগ্রাম রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯

সর্বশেষ:

২৫ আগস্ট, ২০১৯ | ৯:৫০ পিএম

বিজ্ঞপ্তি

আকবরের সেঞ্চুরিতে বাঁশখালী ক্রিকেট একাডেমির জয়

আজ ২৫ আগষ্ট বাঁশখালী ক্রিকেট একাডেমি ও চট্টগ্রাম ব্রাদার্স শাখা শানসাইন গ্রামার স্কুলের মধ্যকার এক প্রীতি ক্রিকেট ম্যাচ বাঁশখালী ডিগ্রী কলেজ মাঠে অনুষ্ঠিত হয়। ম্যাচে চট্টগ্রাম ব্রাদাস শাখা শানসাইন গ্রামার স্কুলকে ৭ উইকেটে পরাজিত করে স্বাগতিক বাঁশখালী ক্রিকেট একাডেমি।

সকালে টসে জিতে প্রথমে বাঁশখালী ক্রিকেট একাডেমি বল করার সিদ্ধান্ত নেয়, নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৯২ রান সংগ্রহ করেন চট্টগ্রাম ব্রাদার্স শাখা শানসাইন গ্রামার স্কুল। দলের হয়ে সাইফ ৬৩, সাকিব টিপু ৫৭ রান করেন। বাঁশখালী ক্রিকেট একাডেমির হয়ে শফিউল, আশরাফুল, জিয়াম, সেবক, মাসুদ একটি করে উইকেট লাভ করেন। জবাবে বাঁশখালী ক্রিকেট একাডেমি ১৯২ রানের লক্ষে ব্যাট করতে নেমে নির্ধারিত ১৪.৪ বলে ৩ উইকেট হারিয়ে ১৯৩ রান সংগ্রহ করে।

দলের হয়ে, শফিউল আকবর ১০৩*, এস এম রাসেল ২২, কাউছার ৩৫, কিরন ২০* রান করনে এবং ব্রাদাস শাখা শানসাইন গ্রামার স্কুলের হয়ে, ইনান, রেজাউল, সাইফ একটি করে উইকেট লাভ করেন। ম্যাচে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় বাঁশখালী ক্রিকেট একাডেমির শফিউল আকবর (ইমন) তার হাতে পুরস্কার তুলে দিচ্ছেন ব্রাদার্স ক্রিকেট একাডেমির সহকারী কোচ আমিনুল হক।

 

 

পূর্বকোণ/ এস

The Post Viewed By: 135 People

সম্পর্কিত পোস্ট