চট্টগ্রাম রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯

সর্বশেষ:

২৫ আগস্ট, ২০১৯ | ১২:২০ পিএম

নিজস্ব প্রতিবেদক

আবাসিক হোটেলে অভিযান, অস্ত্রসহ আটক ১১ ডাকাত

নগরীর লালদীঘিতে অবস্থিত একটি আবাসিক হোটেল থেকে অভিযুক্ত ১১ ডাকাতকে আটক করেছে পুলিশ। তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

শনিবার (২৪ আগস্ট) মধ্যরাতে কোতোয়ালি থানার লালদীঘি এলাকায় আবাসিক হোটেল ‘তুনাজিনে’ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো চট্টগ্রামের ভুজপুরের হেয়াকু বাজার গিলাতলি আলমের বাড়ির মৃত অলি আহাম্মদ পালকের ছেলে মো. লিয়াকত হোসেন (২৪), কুমিল্লা জেলার মুরাদনগর থানার বাখরাবাদ রানী মুহুরী গ্রামের মিলন মাস্টারের বাড়ির মো. অলেকের ছেলে মো. আকরাম প্রকাশ আরমান প্রকাশ সাগর (২৩), একই জেলার দেবিদ্বার থানার মৃত আলী মিয়ার ছেলে মো.হানিফ (৪০), মুরাদনগর থানার সুসুন্ডা গ্রামের মালেক মিয়ার পুত্র মো. তৌফিক (২৬), ব্রাহ্মণপাড়া থানার দক্ষিন চান্দলা (খলিফা পাড়া) গ্রামের নুরুল ইসলামের ছেলে মো.মাসুম (২৬)।

চট্টগ্রামের আনোয়ারা থানার ইছাখালী মল্লিক পাড়ার সাধন মল্লিকের ছেলে নয়ন মল্লিক (২২), নাঙ্গলকোট থানার রবিউল হকের ছেলে মো. মিলন (২৫) ও আমড়াতলী বাজারের পাশে মৃত আব্দুল কুদ্দুস মিয়ার পুত্র জামাল উদ্দিন (৩০), মুরাদনগর থানার বাহাদুরপুর কদম আলী সরকারের বাড়ির মৃত মো. কিতাব উদ্দিনের ছেলে মো. কামাল প্রকাশ ভুসি কামাল (৩২), নরসিংদীর রায়পুর থানার মৃত আলাউদ্দিনের ছেলে মো. কামাল হোসেন (২৮) এবং মো.মিজান (২৫)।

কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) মো. কামরুজ্জামানের জানান, গোপন সংবাদের ভিত্তিতে মধ্যরাতে লালদীঘি এলাকার একটি আবাসিক হোটেলে অভিযান চালানো হয়। এ সময় সেখান থেকে সশস্ত্র ১১ ডাকাতকে আটক করা হয়। তাদের কাছ থেকে দুটি আগ্নেয়াস্ত্র ও ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়।

তারা ডাকাতির উদ্দেশে ওই হোটেলে অবস্থান করছিলেন, এমন ধারণা প্রকাশ করে আটক ডাকাতদের থানায় জিজ্ঞাসাবাদ চলছে বলে জানান মো. কামরুজ্জামান।

পূর্বকোণ/ময়মী

The Post Viewed By: 415 People

সম্পর্কিত পোস্ট