চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

চান্দগাঁওয়ে অবৈধ সংযোগ দিয়ে বিদ্যুৎ চুরি, অভিযুক্ত গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

২৮ মার্চ, ২০২৩ | ১১:০৫ অপরাহ্ণ

নগরীর চান্দগাঁও থানাধীন বরিশাল বাজার এলাকা থেকে অবৈধ সংযোগ দিয়ে বিদ্যুৎ চুরির অভিযোগে মো. নাসের (৪৫) নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (২৮ মার্চ)  সকাল সাড়ে ১১টা থেকে বিকাল ৪টা পর্যন্ত কালুরঘাট বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগ ও পুলিশের যৌথ অভিযানে তাকে গ্রেপ্তার করা হয়েছে। 

গ্রেপ্তার নাসের চান্দগাঁও থানাধীন বেপারী পাড়া আব্দুল কাদের বাড়ির মফিজুর রহমান মিতুর ছেলে।

 

জানা গেছে, চান্দগাঁও থানাধীন বরিশাল বাজার কাশেম কলোনি সংলগ্ন মুছা কলোনিতে অবৈধ সংযোগ দেয়ার খবর পায় বিদ্যুৎ বিভাগ। তাৎক্ষণিক চান্দগাঁও থানা পুলিশের সহায়তায় অভিযানে যান কালুরঘাটের নির্বাহী প্রকৌশলী। তখন একটি বাড়িতে বৈদ্যুতিক মিটারে বাইপাস সংযোগ করে বিদ্যুৎ সংযোগ প্রদান করার সময় হাতেনাতে নাসেরকে আটক করা হয়। এরপর তাকে সাথে নিয়ে আরও বেশ কয়েকটি অবৈধ সংযোগ দেয়ার তথ্য ও প্রমাণ মেলে। পরে নাসেরকে সাথে নিয়ে মুছা কলোনি গলির ভেতরে বহুতল ভবনে ১২টি অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করে বিদ্যুৎ বিভাগ। পরে মুছার বিরুদ্ধে বিদ্যুৎ আইনে মামলা করা হয় এবং বেশকিছু বৈদ্যুতিক সরঞ্জাম জব্দ করা হয়েছে।

 

অভিযানে কালুরঘাট বিদ্যুৎ বিভাগের সহকারী প্রকৌশলী মঈনুল ইসলাম, উপ-সহকারী প্রকৌশলী মো. আলিউল ইসলাম, মো. আব্দুর রাজ্জাক, ইকবাল হোসেন, মারুফুর রহমান, চান্দগাঁও থানা পুলিশসহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

 

পূর্বকোণ/রাজীব/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট