চট্টগ্রাম শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯

সর্বশেষ:

২৫ আগস্ট, ২০১৯ | ২:৩১ এএম

নিজস্ব প্রতিবেদক

কিশোর প্রেমের বলি

লোকমান হত্যার আরো এক আসামি গ্রেপ্তার

নগরীতে ‘কিশোর প্রেমের’ বিরোধে লোকমান হোসেন নামে এক যুবক খুনের ঘটনায় আরও একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। হত্যাকা-ের প্রায় সাড়ে চার মাস পর বাকলিয়া রসুলবাগ আবাসিক এলাকা থেকে শুক্রবার রাতে প্রীতিরাজ সাহা ওরফে শুভ্র (২৫) নামে ওই যুবককে গ্রেপ্তার করা হয়েছে। প্রীতিরাজের বাড়ি রাঙ্গুনিয়া উপজেলার শান্তি নিকেতন এলাকায়। তিনি নগরীর চকবাজা উর্দু গলিতে থাকেন। এনিয়ে এ মামলায় গ্রেপ্তার হয়েছেন চারজন। এছাড়া পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হন প্রধান সন্দেহভাজন মো. সাইফুল। বাকলিয়া থানার ওসি মো. নেজাম উদ্দিন বলেন, সাইফুলের অনুসারী ছিলেন প্রীতিরাজ। মামলায় এজাহারে নাম না থাকলেও দুই আসামির আদালতে দেওয়া স্বীকারোক্তিতে তার নাম নাম এসেছিল।
হত্যাকান্ডের পর থেকে আত্মগোপনে ছিলে প্রীতিরাজ। শুক্রবার গভীর রাতে রসুলবাগ আবাসিক এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

প্রীতিরাজকে গতকাল শনিবার বিকালে আদালতে নেওয়া হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। গত ৬ এপ্রিল রাতে বাকলিয়া খালপাড় এলাকায় গুলিতে খুন হন লোকমান (৩৫)। হত্যাকান্ডের পর পুলিশ জানিয়েছিল, স্কুলপড়–য়া এক কিশোরীর সঙ্গে ‘প্রেম করা নিয়ে’ বাকলিয়ার এক কিশোরের সঙ্গে বিরোধ হয় গোলপাহাড় এলাকার দুই কিশোরের। সেখানে ‘বড়রা’ জড়িয়ে পড়লে খুনোখুনির ঘটনা ঘটে। এ ঘটনায় নিহত লোকমানের মা বাদি হয়ে সাইফুলকে প্রধান আসামি করে আটজনের নাম উল্লেখ করে বাকলিয়া থানায় একটি মামলা করেছিলেন ৭ এপ্রিল। তার তিন দিনের মাথায় পুলিশের কথিত বন্দুকযুদ্ধে নিহত হন সাইফুল।

The Post Viewed By: 79 People

সম্পর্কিত পোস্ট