চট্টগ্রাম রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯

সর্বশেষ:

২৫ আগস্ট, ২০১৯ | ২:২৫ এএম

নিজস্ব প্রতিবেদক

গোয়েন্দা পুলিশ পরিচয়ে ছিনতাই চেষ্টা, গ্রেপ্তার ১

গোয়েন্দা পুলিশ পরিচয়ে ছিনতাই চেষ্টার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে বাকলিয়া থানা পুলিশ। বাকলিয়া থানার মিয়াখান নগর এলাকা থেকে শুক্রবার রাতে জাহাঙ্গীর আলম (৩৩) নামে ওই যুবককে গ্রেপ্তার করা হয়। তিনি মিয়াখান নগর এলাকায় নুরুল ইসলামের ছেলে।

বাকলিয়া থানার ওসি নেজাম উদ্দিন বলেন, মো. হৃদয় নামে এক যুবককে মিয়াখান নগর এলাকায় গোয়েন্দা পুলিশ পরিচয় দিয়ে জাহাঙ্গীর ও তার দুই সহযোগী তল্লাশি করে। এক পর্যায়ে মামলায় ফাঁসিয়ে দেওয়ার ভয় দেখিয়ে তার পকেটে থাকা ১১ হাজার টাকা হাতিয়ে নেওয়ার চেষ্টা করেন জাহাঙ্গীর। ‘এসময় হৃদয় চিৎকার করলে আশেপাশের লোকজন এগিয়ে এসে জাহাঙ্গীরকে আটক করে পুলিশে খবর দেয়। ঘটনাস্থলে পুলিশ গিয়ে জাহাঙ্গীরকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।’ ওসি নেজাম বলেন, হৃদয়

পেশায় গাড়িচালক। তার বাবা অসুস্থ হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে। ‘জাহাঙ্গীর গোয়েন্দা পুলিশ পরিচয়ে হৃদয়ের কাছ থেকে তার বাবার চিকিৎসার টাকাগুলো হাতিয়ে নেওয়ার চেষ্টা করে।’ স্থানীয়রা জাহাঙ্গীরকে আটক করলেও তার দুই সহযোগী কৌশলে পালিয়ে যায়। হৃদয়ের করা মামলায় জাহাঙ্গীরকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

The Post Viewed By: 47 People

সম্পর্কিত পোস্ট