চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

টেকনাফ বাস খাদে পড়ে ৬ যাত্রী আহত

নিজস্ব সংবাদদাতা হ টেকনাফ

২৫ আগস্ট, ২০১৯ | ২:২৫ পূর্বাহ্ণ

টেকনাফ-কক্সবাজার প্রধান সড়কে একটি মিনি বাস খাদে পড়ে ৬ জন যাত্রী আহত হয়েছেন। শনিবার ২৪ অগাস্ট সকালে টেকনাফ কক্সবাজার সড়কের হ্নীলা চৌধুরী পাড়া ও রঙ্গীখালীর মাঝামাঝি মঈন উদ্দিন মেমোরিয়াল কলেজের উত্তর পাশে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে দ্রুত হাসপাতালে পাঠিয়ে দেন। ড্রাইভার ও হেলপার পলাতক রয়েছে। প্রত্যক্ষদর্শী ও আহতদের বরাত দিয়ে টেকনাফ মডেল থানার থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, ‘সকাল সাড়ে ১০টার সময় এম ইয়াছিন নামের একটি যাত্রীবাহী স্পেশাল সার্ভিসের মিনিবাস (চট্টমেট্টো-জ-১১-১৮২২) টেকনাফ থেকে কক্সবাজারগামী মঈন উদ্দিন মেমোরিয়াল কলেজে

উত্তর পাশে পৌঁছলে বিপরীত থেকে আসা মাহিন্দ্রার সাথে পাশ কাটাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এতে এক শিশুসহ ৬ জন যাত্রী আহত হন। স্থানীয়রা ঘটনাস্থল থেকে আহতদের দ্রুত হাসপাতালে পাঠিয়ে দেন’।
আহত যাত্রী চকরিয়া হারবাং এলাকার বদিউল আলমের ছেলে ফিরোজ মুরাদ জানান, বিপরীত দিক থেকে আসা মাহিন্দ্রার সাথে পাশ কাটাতে গিয়ে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এতে তিনিসহ ৬ জন আহত হন। আহতদের মধ্যে শিশুসহ ২ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের উপজেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অন্য আহতরা স্থানীয় ক্লিনিকে চিকিৎসা নেন।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট