চট্টগ্রাম রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯

সর্বশেষ:

২৫ আগস্ট, ২০১৯ | ২:২৫ এএম

শিশু বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার

শিশু বলাৎকারের অভিযোগে এক মাদ্রাসা শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শনিবার সকালে পাহাড়তলী থানার ফইল্ল্যাতলী বাজার এলাকার ওই শিক্ষককে আটক করে পুলিশের হাতে তুলে দেন স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর। গ্রেপ্তার শিক্ষক মো. হাবিব উল্ল্যাহ (২৭) সন্দ্বীপের হরিশপুর ইউনিয়নের বাসিন্দা। ফইল্ল্যাতলি বাজারের কাছে একটি বাসা ভাড়া নিয়ে ‘আল্লামা ইদ্রিস সন্দ্বীপী হেফজ আবাসিক মাদ্রাসা’ চালান তিনি। ১১ নম্বর কাট্টলী ওয়ার্ড কাউন্সিলর মোর্শেদ আক্তার চৌধুরী বলেন, ফইল্ল্যাতলি ছদু চৌধুরী রোডের চৌধুরী আবাসিক এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে ১০-১২ জন শিশুকে কোরআন শিক্ষা দেন হাবিব উল্লাহ। সকালে শাপলা আবাসিক এলাকার এক

ব্যক্তি আমাকে জানায়, তার ছেলেকে গত বৃহস্পতিবার শিক্ষক হাবিব উল্লাহ বলাৎকার করেছে। বিষয়টি আমি ওই ছাত্রের মুখ থেকে শুনে হাবিব উল্লাহকে ধরে পুলিশের হাতে তুলে দিয়েছি।”

পাহাড়তলী থানার পরিদর্শক (তদন্ত) হাসান ইমাম জানান, ১১ বছর বয়সী ওই শিশু বৃহস্পতিবার ছুটিতে বাসায় গিয়েছিল। সকালে তাকে মাদ্রাসায় যেতে বললে সে যেতে অস্বীকৃতি জানায় এবং তার মাকে বিষয়টি জানায়। বিষয়টি মার কাছ থেকে শুনে শিশুটির বাবা সকালে স্থানীয় কাউন্সিলরকে অভিযোগ করেন। পরে হাবিব উল্লাহকে পুলিশের হাতে তুলে দেন কাউন্সিলর। পুলিশ পরিদর্শক হাসান বলেন, “জিজ্ঞাসাবাদে হাবিব উল্লাহ জানিয়েছেন কোরবানির ঈদের আগের দিনও ১২ বছর বয়সি এক শিশুকে বলাৎকার করেছেন তিনি। তবে ওই শিশুটি ভয়ে তা প্রকাশ করেনি। বৃহস্পতিবারের ঘটনাটি জানাজানি হলে আগের বিষয়টিও প্রকাশ পায়। হাবিব উল্লাহর বিরুদ্ধে শিশু যৌন হয়রানির অভিযোগে একটি মামলা হয়েছে।

The Post Viewed By: 109 People

সম্পর্কিত পোস্ট