চট্টগ্রাম শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯

সর্বশেষ:

২৫ আগস্ট, ২০১৯ | ২:০৮ এএম

নিজস্ব সংবাদদাতা , রাউজান

আই ভি রহমান স্মরণে হলদিয়া আ. লীগ ও অঙ্গ সংগঠনের সভা

রাউজান হলদিয়া ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভানেত্রী আইভি রহমানের আত্মার মাগফেরাত কামনায় খতমে কোরআন, দোয়া মাহফিল, আলোচনা সভা গতকাল অনুষ্ঠিত হয়। হলদিয়া আমীরহাটস্থ জামে মসজিদে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উত্তরজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবদুল ওহাব। প্রধান বক্তা ছিলেন উত্তরজেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক, উপজেলা চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দার চৌধুরী বাবুল। এতে টেলি কনফারেন্সে বক্তব্য দেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শফিকুল ইসলামের সভাপতিত্বে ইউনিয়ন যুবলীগের সভাপতি মনছুর আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন আওয়ামী লীগ নেতা এস এম বাবর, মাহাবুবুল আলম, জালাল আহমেদ, শামসুল আলম, তসলিম উদ্দিন, মোহাম্মদ আলী, শাহাজান মেম্বার, নাছির উদ্দিন, হাসান মুরাদ রাজু প্রমুখ।

সভায় মোনাজাত পরিচালনা সাইদুল আলম খাকি। মিলাদ কিয়াম পরিচালনা করেন আমীরহাট দশদিনব্যাপী কারবালা মাহফিল পরিচালনা পরিষদের চেয়ারম্যান মাওলানা সৈয়দ মো. আলী আকবর তৈয়বী।
অনুষ্ঠানে প্রধান অতিথি আবদুল ওহাব বলেন ‘মুক্তিযুদ্ধের সময় যেমন বীভৎস রূপ দেখেছিলাম, সেরকম ২১ আগস্টের হামলার ভয়াবহতাও আমি দেখেছিলাম। স্বাধীনতার পক্ষের শক্তিকে দেশ থেকে উৎখাত করার ষড়যন্ত্রে বিএনপি-জামাত এ রাষ্ট্রীয় সন্ত্রাসী কায়দায় এ হামলা করেছিল। উপজেলা চেয়ারম্যান এহেছানুল হায়দার বাবুল বলেন আই ভি রহমান আমাকে সন্তানের মতো জানতেন। সেদিন জোট সরকার বঙ্গবন্ধুকে হত্যার জন্য যে হামলা করেছে, তা ইতিহাসের একটি জঘন্য অপরাধ। আই ভি রহমানসহ ওই হামলায় যারা শহীদ হয়েছেন, তার জন্য দায়ী খালেদা জিয়া, তারেক জিয়াসহ সকল অপরাধীর বিচার বাংলার মাটিতে করতে হবে।’

The Post Viewed By: 50 People

সম্পর্কিত পোস্ট