চট্টগ্রাম রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯

সর্বশেষ:

২৫ আগস্ট, ২০১৯ | ২:০৬ এএম

নিজস্ব সংবাদদাতা , উখিয়া

উখিয়ায় ইয়াবাসহ দুই রোহিঙ্গা আটক

কক্সবাজারের উখিয়ার পালংখালীতে অভিযান চালিয়ে নয় হাজার পাঁচশ পিস ইয়াবাসহ এক রোহিঙ্গা যুবককে আটক করেছে নবগঠিত র‌্যাব-১৫। আটক ব্যক্তি হলেন মোহাম্মদ ইদ্রিস। তিনি উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প ১৩ বাসিন্দা আলতাজ মিয়ার ছেলে। উদ্ধার করা ইয়াবার মূল্য সাতচল্লিশ লাখ পঁচাশি হাজার টাকা বলে র‌্যাব জানিয়েছে।
গত শুক্রবার রাত ১১টার দিকে র‌্যাব-১৫ পক্ষ থেকে সহকারী পুলিশ সুপার মোহাম্মদ মাহমুদুল হাসান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

জানা গেছে, গত শুক্রবার বিকেল ৪টার দিকে অভিযানটি চালানো হয়। পালংখালীর গয়ালমারা জামে মসজিদের সামনে কক্সবাজার- টেকনাফ পাকা রাস্তার উপর কতিপয় মাদক ব্যবসায়ী মাদক কেনা- বেচার উদ্দেশ্যে অবস্থান করছিল, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল অভিযান চালিয়ে ইয়াবাসহ রোহিঙ্গা যুবককে আটক করে। এদিকে গত বৃহস্পতিবার রাত ১১টার সময় উখিয়ার জামতলী এলাকা থেকে নয় হাজার নয়শত চল্লিশ পিস ইয়াবাসহ এক রোহিঙ্গা যুবককে আটক করেছে র‌্যাব। আটক ব্যক্তি হলেন নুরুল হক। তিনি উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্প ১৭ সৈয়দুল হকের ছেলে। গত শুক্রবার রাতে উখিয়া থানায় মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে।

The Post Viewed By: 40 People

সম্পর্কিত পোস্ট