চট্টগ্রাম শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯

সর্বশেষ:

২৫ আগস্ট, ২০১৯ | ১:৫৯ এএম

রোটারী ক্লাব অব গ্রেটার চিটাগাং’র অনুষ্ঠানে জেলা গভর্নর

কারিগরি শিক্ষার কোন বিকল্প নেই

রোটারী ক্লাব অব গ্রেটার চিটাগাং এর উদ্যোগে এবং রোটারী জেলা গভর্নর কর্তৃক ঘোষিত প্রকল্পের আওতায় গতকাল শনিবার কম্পিউটার হার্ডওয়্যার এবং ট্রাবল শুটিং এর এক বছর মেয়াদী কোর্সের উদ্বোধন করেন রোটারী জেলা ৩২৮২ বাংলাদেশের গভর্নর এম. আতাউর রহমান পীর। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে রোটারী ক্লাব অব গ্রেটার চিটাগাং এর সভাপতি রোটারিয়ান আজিজ-উল গণি চৌধুরীর সাথে কোর্স পরিচালনাকারী প্রতিষ্ঠান সিজিআইটি এর সিইও মোমিনুল হক মুন্নার সাথে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। উক্ত অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ডিস্ট্রিক ফার্স্ট লেডী রোটারিয়ান ফিরোজা বেগম, এডিশনাল লে. গভর্নর মোহাম্মদ শাহজাহান, এসিস্ট্যান্ট গভর্নর এমদাদুল আজিজ চৌধুরী ও সিজিআইটি এর সত্ত্বাধিকারী মোমিনুল হক মুন্না। এতে আরো উপস্থিত ছিলেন ক্লাবের সদ্য অতীত সভাপতি শহিদুল ইসলাম চৌধুরী, ক্লাব সেক্রেটারি সৈয়দা কামরুন্নাহার, ইকরাম পাশা, আমজাদ হোসেন, মো. শামসুদ্দিন, আরিফুল হক এবং রোটারেক্ট চার্টার প্রেসিডেন্ট সৌরভ হোসেন শিহাব।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, কারিগরি শিক্ষার কোন বিকল্প নেই। এডুকেশনাল সার্টিফিকেট অর্জনের পাশাপাশি কারিগরি শিক্ষায় শিক্ষিত ব্যক্তির সমাজে প্রতিষ্ঠিত হতে কোন বেগ পেতে হয় না। রোটারী ক্লাব অব গ্রেটার চিটাগাং এর কার্যক্রমের ধারাবাহিকতার প্রশংসা করে তিনি বলেন, মানব কল্যাণে অতীতের মত বর্তমানে ক্লাব কার্যক্রম এগিয়ে নেয়ার জন্য ক্লাব প্রসিডেন্টকে আন্তরিক ধন্যবাদ জানান।
উল্লেখ্য যে, উক্ত এক বছর মেয়াদী কারিগরি কোর্সের আওতায় ৬০ জন প্রশিক্ষণার্থীকে কারিগরি শিক্ষায় শিক্ষিত করা হবে।-বিজ্ঞপ্তি

The Post Viewed By: 41 People

সম্পর্কিত পোস্ট