চট্টগ্রাম মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

স্বাধীনতা দিবসে নগরীর যেসব সড়কে যান চলাচল বন্ধ থাকবে

নিজস্ব প্রতিবেদক

২৪ মার্চ, ২০২৩ | ১১:০৮ অপরাহ্ণ

মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে নগরীর কোন কোন সড়কে যান চলাচল বন্ধ থাকবে জানিয়ে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক দক্ষিণ বিভাগ। শুক্রবার (২৪ মার্চ) সন্ধ্যায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানিয়েছেন ট্রাফিক দক্ষিণ বিভাগের ট্রাফিক ইন্সেপেক্টর (প্রশাসন) অনিল চাকমা।

 

বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামী ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে চট্টগ্রাম মিউনিসিপ্যাল মডেল স্কুল এন্ড কলেজ মাঠে স্থাপিত স্মৃতিসৌধে মহান মুক্তিযুদ্ধে আত্মত্যাগকারী বীর শহীদদের স্মরণে পুষ্পস্তবক অর্পণ মাধ্যমে শ্রদ্ধা জানাবেন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানসহ নানা শ্রেণি পেশার মানুষ।  সুশৃঙ্খলভাবে দিনটি উদযাপনের লক্ষ্যে বিশেষ ট্রাফিক পুলিশি ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

 

 ট্রাফিক দক্ষিণ বিভাগের ট্রাফিক ইন্সেপেক্টর (প্রশাসন) অনিল চাকমা জানান, ২৬ মার্চ ভোর ৫ টা থেকে তিনপোল হতে আমতল, আমতল হতে নিউমার্কেট এবং নিউ মার্কেট হতে আমতল রোডে সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ থাকবে। তবে তিনপুল মোড় হয়ে রাইফেল ক্লাব হয়ে আমতল পর্যন্ত একমুখী চলাচল বজায় থাকবে। এছাড়া নিউমার্কেট, আমতল ও তিনপোল মোড়ে রোড ব্লক স্থাপন করে যানবাহনসমূহ ডাইভারশন দেয়া হবে। স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন করতে আসা সকল গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ ও সরকারী উচ্চ পদস্থ কর্মকর্তাগণ ডিসি হিল-বোস ব্রাদার্স (পুলিশ প্লাজা) হয়ে এসে রাইফেল ক্লাব ও আমতল মোড় ড্রপিং জোন হিসেবে ব্যবহার করবেন এবং পরবর্তীতে প্রধান পার্কিং স্থান হিসেবে রাইফেল ক্লাব মাঠে গাড়ি পার্কিং করবেন। 

 

পূর্বকোণ/রাজীব/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট